রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:২১ অপরাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন

মির্জাগঞ্জে ইউপি উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

জিয়াউর রহমান (মির্জাগঞ্জ) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ৫৮২০ বার পঠিত

পটুয়াখালীর মির্জাগঞ্জে কাকড়াবুনিয়া ইউনিয়ন পরিষদ উপ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মোঃ সেলিম মিয়া ঘোড়া প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন। তিনি ২ হাজার ছয়শত সাতাশি ভোট পেয়েছেন।
আজ বৃহস্পতিবার রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ মোস্তফা কামাল সেলিম মিয়া কে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করেন।

নিকটতম প্রার্থী মোঃ কামাল হোসেন পেয়েছেন ২ হাজার ২৬৪ভোট। তিনি ওই ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক পদে ছিলেন। প্রার্থী হওয়ায় তাঁকেও দল থেকে বহিষ্কার করা হয়েছে।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোঃ জাহাঙ্গীর আলম নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ১হাজার ৫১০ ভোট।উল্লেখ্য, ওই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জনাব মাহবুব আলম স্বপন আকস্মিকভাবে মৃত্যুবরণ করেন। কাকড়াবুনিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে উপনির্বাচনে সাত জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..