শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার তাড়াইলে সারসহ উফশী ও আউশ ধান পাচ্ছে ৭৫০ জন কৃষক মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের উপজেলা নির্বাচনে কোন অনিয়ম সহ্য করা হবে না : চট্টগ্রামে ইসি আনিছুর

মির্জাগঞ্জে ইউপি উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

জিয়াউর রহমান (মির্জাগঞ্জ) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ৫৮১৮ বার পঠিত

পটুয়াখালীর মির্জাগঞ্জে কাকড়াবুনিয়া ইউনিয়ন পরিষদ উপ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মোঃ সেলিম মিয়া ঘোড়া প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন। তিনি ২ হাজার ছয়শত সাতাশি ভোট পেয়েছেন।
আজ বৃহস্পতিবার রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ মোস্তফা কামাল সেলিম মিয়া কে বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করেন।

নিকটতম প্রার্থী মোঃ কামাল হোসেন পেয়েছেন ২ হাজার ২৬৪ভোট। তিনি ওই ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক পদে ছিলেন। প্রার্থী হওয়ায় তাঁকেও দল থেকে বহিষ্কার করা হয়েছে।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোঃ জাহাঙ্গীর আলম নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ১হাজার ৫১০ ভোট।উল্লেখ্য, ওই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জনাব মাহবুব আলম স্বপন আকস্মিকভাবে মৃত্যুবরণ করেন। কাকড়াবুনিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে উপনির্বাচনে সাত জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..