রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

পটুয়াখালীতে গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

জিয়াউর রহমান (নিজস্ব প্রতিনিধি):
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩
  • ৫৮০৮ বার পঠিত

পটুয়াখালীতে ১০০ পিস ইয়াবা সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

২৮ মে,রোববার,রাত পৌনে এগারোটার সময় উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের বাদুরার পচাঁকোড়ালিয়া ব্রীজের পূর্ব পাড় থেকে তাকে আটক করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তির নাম হলো মোঃ শামীম মোল্লা। বয়স ২৪ বছর।

সে বাদুরা গ্রামেরই মোঃ বাশার মোল্লার ছেলে। পুলিশ সুত্রে জানা যায়, পটুয়াখালী জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম আজমল হুদা এর নির্দেশনায় ওই শাখারই এসআই (নিঃ) এম নজরুল ইসলাম, সঙ্গীয় অফিসার ও ফোর্স এর সহায়তায় অভিযান চালিয়ে শামীম মোল্লাকে গ্রেফতার করেন। এ সময় তাকে তল্লাশি করে একটি সাদা পলিথিনে মোড়ানো ১০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার অবৈধ বাজার মূল্য ৩০,০০০ (ত্রিশ হাজার টাকা মাত্র) টাকার মতন। আসামিকে থানায় প্রেরণ করা হয়েছে।

পটুয়াখালীর গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ আজমল হুদা বলেন, পটুয়াখালী পুলিশ সুপার মহোদয়ের নির্দেশক্রমে অভিযান পরিচালনা করা হচ্ছে, ভবিষ্যতেও মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..