শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:১১ অপরাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

পটুয়াখালীতে মাদকবিরোধী আলোচনা সভা

মনজুর মোরশেদ তুহিন (পটুয়াখালী) প্রতিনিধি:
  • আপলোডের সময় : সোমবার, ৫ জুন, ২০২৩
  • ৫৮০৬ বার পঠিত
‘জীবনকে ভালোবাসুন, মাদক থেকে দুরে থাকুন’ স্লোগানকে সামনে রেখে পটুয়াখালী সদর উপজেলাধীন মৌকরণ ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন ভূমি অফিসের সামনে মাদকবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার দুপুর ১২টার সময় পটুয়াখালী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উদ্যোগে এ আয়োজন করা হয়। এসময় অনুষ্ঠানে আসা সকলের মাঝে সচেতনতা মূলক লিফলেট বিতরণ করা হয়।
অনুষ্ঠানে পটুয়াখালী সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- পটুয়াখালী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ গোলাম সরোয়ার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পটুয়াখালী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ এনায়েত হোসেন, ১৪ নং মৌকরণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী রাইসুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, মাদক গ্রহনের ফলে জীবন, চরিত্র, সময়, পরিবার, সমাজ ধ্বংস হয়ে যায়। সেই সাথে ধ্বংস হয়ে যাচ্ছে আমাদের দেশ। এছাড়াও, মাদকাসক্ত ও মাদককারবারীদের তালিকা স্থানীয় চেয়ারম্যান, থানা অথবা উপজেলা প্রশাসনকে অবহিত করতে অনুরোধ করেন।
সভায় মৌকরণ ইউনিয়ন পরিষদের সদস্য বৃন্দ, স্থানীয় জনগণ, ইউনিয়নের বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীরা এবং গণমাধ্যম কর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..