সোমবার, ১৩ মে ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে তীব্র দাবদাহে ইসলামী যুব আন্দোলনের হাতপাখা বিতরণ দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর হলুদ সাংবাদিকতা প্রতিরোধে সকলকে দায়িত্বশীল হতে হবে : বিচারপতি নিজামুল হক গলাচিপা ও দশমিনায় প্রকাশ্যে নিধন হচ্ছে রেনু পোনা,কথা বলতে নারাজ কর্তৃপক্ষ ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক ডিএসইসি’র সাধারণ সম্পাদক বাংলাদেশের আলো’র জাওহার ইকবাল খান ডিএসইসি’র সাংগঠনিক সম্পাদক দৈনিক উত্তরদক্ষিণে’র শহীদ রানা

সাংবাদিককে সপরিবারে প্রাণনাশের হুমকি! নিরাপত্তা চেয়ে থানায় জিডি

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : শনিবার, ১০ জুন, ২০২৩
  • ৫৮৪১ বার পঠিত
নিরাপত্তাহীনতায় ভুগছেন পরিবারও।

স্যাটেলাইট টিভি চ্যানেল বাংলা টিভির রিপোর্টার ও অনলাইন নিউজ পোর্টাল জনতার আলো’র সম্পাদক মো. প্রান্ত পারভেজ ও তার পরিবারকে প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ উঠেছে।

ঘটনার বিষয়ে জানতে চাইলে প্রান্ত পারভেজ জানান- গত বৃহস্পতিবার আনুমানিক দুপুর ৩ টার সময় অচেনা একটি নাম্বার থেকে পৃথক পৃথক আমাকে এবং আমার স্ত্রীকে ফোন করা হয়। ফোনে সন্ত্রাসীরা তাদের পরিচয় গোপন রেখে আমাদের অকথ্য ভাষায় গালাগালি করে এবং সপরিবারে মেরে ফেলার হুমকি প্রদান করে।

রাজধানী মিরপুর পল্লবীতে বসবাসরত সাংবাদিক প্রান্ত পারভেজ ও তার পরিবারকে ফোন করে প্রাণনাশের হুমকি প্রদানের ঘটনায় নিরাপত্তা চেয়ে শুক্রবার (৯ জুন) পল্লবী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন তিনি।

এ বিষয়ে পল্লবী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাহফুজুর রহমান মিয়া বলেন, এ ঘটনায় প্রান্ত পারভেজ নিরাপত্তা চেয়ে থানায় এসে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..