শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে তীব্র দাবদাহে ইসলামী যুব আন্দোলনের হাতপাখা বিতরণ দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর হলুদ সাংবাদিকতা প্রতিরোধে সকলকে দায়িত্বশীল হতে হবে : বিচারপতি নিজামুল হক গলাচিপা ও দশমিনায় প্রকাশ্যে নিধন হচ্ছে রেনু পোনা,কথা বলতে নারাজ কর্তৃপক্ষ ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক ডিএসইসি’র সাধারণ সম্পাদক বাংলাদেশের আলো’র জাওহার ইকবাল খান ডিএসইসি’র সাংগঠনিক সম্পাদক দৈনিক উত্তরদক্ষিণে’র শহীদ রানা

বিধবা বৃদ্ধাকে ঘর থেকে বের করে দেয়ার অভিযোগ

মনজুর মোরশেদ তুহিন (পটুয়াখালী) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শনিবার, ১৭ জুন, ২০২৩
  • ৫৮৩৯ বার পঠিত
পটুয়াখালী সদর উপজেলাধীন লাউকাঠী ইউনিয়নের ঢেউখালী গ্রামের রানী বালা সরকার(৭০) নামের এক বিধবা নারীকে মারধরের অভিযোগ উঠেছে একই বাড়ির বাবুল সরকার, পিতা- মৃত সুশীল সরকার, লিলা রানী সরকার, স্বামী- বাবুল সরকার ও ছায়া রানী, স্বামী- মৃত সুশীল সরকার সহ ৩ জনের বিরুদ্ধে। এ বিষয়ে রানী বালা সরকার পটুয়াখালী সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। যার নাম্বার; SL- ১৭১০।
অভিযোগে বলা হয়, বিবাদীরা এলাকার দাঙ্গাবাজ, সন্ত্রাস ও খারাপ প্রকৃতির লোক। জমিজমা নিয়ে পূর্ব বিরোধকে কেন্দ্র করে ঘটনার দিন অর্থাৎ বুধবার (১৪ জুন) সকাল আনুমানিক ৯ টা ৩০ মিনিটের দিকে- ভুক্তভোগী রানী বালা সরকার তার নিজের বসতঘরে উঠতে গেলে বিবাদীরা বাধা প্রদান করেন। এসময় কথা কাটাকাটির একপর্যায়ে বিবাদীরা উত্তেজিত হয়ে তাকে (রানী বালা সরকারকে) এলোপাতাড়ি ভাবে চড়থাপ্পড় ও কিল-ঘুষি মেরে শরীরের বিভিন্ন স্থানে নীলা ফোলা জখম সহ বেদনাদায়ক জখম করে। এছাড়াও, বিবাদী বাবুল সরকার ভুক্তভোগী রানী বালা সরকারের ডান হাতে কামড় মেরে রক্তাক্ত জখম করে।
এসময় আশেপাশের লোকজন ডাক চিৎকার শুনে এগিয়ে আসলে তাদের সামনেও বিবাদীরা হুমকি সহ বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখান। পরে সাক্ষীরা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে।
এ ব্যাপারে অভিযুক্ত পক্ষের বাবুল সরকার ঘটনাটি অস্বীকার করে জানান, বিষয়টি সম্পুর্ন মিথ্যা ও বানোয়াট। আমাদের সাথে কোনো মারামারি হয়নি।
পটুয়াখালী সদর থানার ওসি মোঃ মনিরুজ্জামান জানান, এ বিষয়ে আমরা একটি অভিযোগ পেয়েছি। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..