বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিলেটে চা শ্রমিকদের মজুরি নিয়ে অনির্দিষ্টকালের কর্ম বিরতি গণঅভ্যুত্থান পরবর্তী রাষ্ট্র সংস্কারে ইসলামপন্থীদের করনীয় মুরাদনগরে জাতীয় শিক্ষা ও ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ ঘুষ দুর্নীতির মাধ্যমে জাল দলিল করার অভিযোগে সাব রেজিস্ট্রার তনু রায়ের বিরুদ্ধে দুদকের মামলা রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে বঙ্গভবনের সামনের সড়কে আগুন মুরাদনগরে জাতীয় শিক্ষা ও ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ হরিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহায়কের বিরুদ্ধে মানববন্ধন ভূতুম প্যাঁচা প্রধানমন্ত্রীর পদত্যাগ নিয়ে সুস্পষ্ট বক্তব্য দিলেন রাষ্ট্রপতি হযরত মুহাম্মাদ (সঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে বামনায় বিক্ষোভ মিছিল

সাতদিনেও সন্ধান হয়নি মুরাদনগরের কৃষিজমি থেকে উদ্ধার করা লাশের পরিচয় ও মৃত্যুর কারণ

রায়হান চৌধুরী (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : বুধবার, ১২ জুলাই, ২০২৩
  • ৫৮৪৭ বার পঠিত

সাতদিনেও পরিচয় মেলেনি কুমিল্লার মুরাদনগর উপজেলার একটি কৃষি জমি থেকে উদ্ধার করা অনুমান ৩৫ বছর বয়সী যুবকের বিকৃত লাশ। গত বৃহস্পতিবার (৬ জুলাই) উপজেলার শ্রীকাইল ইউনিয়নের সোনাকান্দা গ্রামের (পূর্বে) একটি কৃষি জমির আইলের ওপর থেকে লাশটি উদ্ধার করা হয়। বাঙ্গরা বাজার থানা পুলিশ অজ্ঞাত লাশটির পরিচয় সনাক্তের চেষ্টা অব্যাহত রেখেছেন এবং মৃত্যুর কারণ নিশ্চিতের অপেক্ষায় রয়েছেন।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, গত বৃহস্পতিবার ( ৬ জুলাই) বিকেলে সোনাকান্দা গ্রামের পূর্ব দিকে ঘটনাস্থলের আশে-পাশে দুর্গন্ধ ছড়িয়ে পড়ায় স্থানীয়রা লাশটি দেখতে পেয়ে ৯৯৯ নাম্বারে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তদের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতাল মর্গে পাঠায়।

অজ্ঞাত লাশটির বিষয়ে পুলিশ জানায়, লাশটি ৩০ থেকে ৩৫ বছর বয়সী যুবকের। উচ্চতা অনুমান ৫ ফুট ৪ ইঞ্চি, গায়ের রং কালো, চুল কালো, চোখ অর্ধগলিত, মুখমন্ডল হতে শরীরের নিম্নাংশ অর্ধগলিত। লাশের পাশে একটি কালো হলুদ চেক গামছা, একটি লাল খয়েরী চেক লুঙ্গি, একটি সাদা খয়েরী লুঙ্গি, একজোড়া নতুন নীল রঙের প্লাষ্টিক বার্মিজ জুতা, একটি গোলগলা ফুল হাতা জার্সি গেঞ্জি (যাতে PARIS লোগো ও ইংরেজীতে ALL Accor live limitless লেখা)।  লাশটি ঘটনাস্থলে উলঙ্গ অবস্থায় পড়ে ছিল।

বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) রিয়াজ উদ্দিন চৌধুরী বলেন, লাশের পরিচয় এখনও শনাক্ত হওয়া যায়নি। লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে মৃত্যুর সঠিক কারণ, মৃত্যুর সময় এবং পরিচয় সনাক্তের জন্য মৃতদেহের ডিএনএ নমুনা সংগ্রহ করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বুধবার (১২ জুলাই) দুপুরে তিনি আরোও জানান, প্রাথমিকভাবে এটি রহস্যজনক বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্টে বুঝা যাবে মৃত্যুর কারণ কি। বিশেষ করে লাশটি বিকৃত অবস্থায় থাকায় পরিচয় শনাক্তে সমস্যা হচ্ছে। আমরা বিভিন্নভাবে লাশটি শনাক্তের চেষ্টা অব্যাহত রেখেছি।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..