শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

বামনায় জনসংযোগ করলেন বরগুনা-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এবিএম গোলাম কবির

আসাদুজ্জামান (সজীব):
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০২৩
  • ৫৯০২ বার পঠিত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরগুনা-২ (বেতাগী-বামনা-পাথরঘাটা) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বেতাগী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র এবিএম গোলাম কবির বামনায় বিভিন্ন স্থানে দিনব্যাপী জনসংযোগ করেন।

বৃহস্পতিবার (২০ জুলাই) সকালে বামনা উপজেলার বুকাবুনিয়ায় মহান মুক্তিযুদ্ধের ৯ নং সাব সেক্টরের হেডকোয়ার্টারে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করার মাধ্যমে গণসংযোগ শুরু করেন। পরে তিনি বুকাবুনিয়া, ডৌয়াতলা, রামনা ও বামনা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যদের সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হন এবং উপজেলার বিভিন্ন হাটবাজারে দেড় শতাধিক মোটর সাইকেলের বহর নিয়ে গণসংযোগ করেন।

বিকেল ৪ ঘটিকায় বামনা প্রেসক্লাবে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন। গণসংযোগ কালে তার সফরসঙ্গী ছিলেন বেতাগী উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম পিন্টু, বামনা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বরগুনা জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর হোসেন মোল্লা, বেতাগী পৌর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য আলহাজ্ব বাবুল আক্তার, হোসনাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ খলিলুর রহমান খান, বিবিচিনি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অধ্যাপক নওয়াব হোসেন নয়ন, বেতাগী সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির খলিফা, বেতাগী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ হাদিছৃর রহমান পান্না, বেতাগী সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ মহসীন ফয়সাল অপু ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি ও উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম মাস্টারসহ আওয়ামী লীগের তিন শতাধিক নেতাকর্মী।

বিকেল ৪ ঘটিকায় বামনা প্রেসক্লাবে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন। বামনা প্রেস ক্লাবের সভাপতি মোঃ নেসার উদ্দীনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ নাসির মোল্লার সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন বেতাগী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র এবিএম গোলাম কবির।

বক্তব্য রাখেন বামনা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট চৌধুরী কামরুজ্জামান ছগির, বামনা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বরগুনা জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর হোসেন মোল্লা, বেতাগী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ হাদিছৃর রহমান পান্না ও বামনা প্রেস ক্লাবের সাবেক সভাপতি আনন্দ মতিউর রহমান মতি।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..