মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে তীব্র দাবদাহে ইসলামী যুব আন্দোলনের হাতপাখা বিতরণ দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর হলুদ সাংবাদিকতা প্রতিরোধে সকলকে দায়িত্বশীল হতে হবে : বিচারপতি নিজামুল হক গলাচিপা ও দশমিনায় প্রকাশ্যে নিধন হচ্ছে রেনু পোনা,কথা বলতে নারাজ কর্তৃপক্ষ ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক ডিএসইসি’র সাধারণ সম্পাদক বাংলাদেশের আলো’র জাওহার ইকবাল খান ডিএসইসি’র সাংগঠনিক সম্পাদক দৈনিক উত্তরদক্ষিণে’র শহীদ রানা

বগুড়ায় আলোচিত মর্জিনা হত্যাকান্ডে ছেলে ও পুত্র বধু আটক

এনামুল হক রাঙ্গা (বগুড়া) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শনিবার, ২৯ জুলাই, ২০২৩
  • ৫৮১৪ বার পঠিত

বগুড়ার ধুনটে মর্জিনা হত্যাকাণ্ডে তার ছেলে ও পুত্রবধূকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শুক্রবার দিবাগত রাতে ঢাকার সাভার এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে আনা হয়।

এর আগে ২২ জুলাই উপজেলার চান্দারপাড়া গ্রামে শয়নঘরের মাটি খুঁড়ে মর্জিনা বেগমের অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ। ওই ঘটনায় মেয়েকে হত্যার অভিযোগে মর্জিনার মা রওশনকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে তিনি হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দিও দিয়েছেন।

কিন্তু মর্জিনার ছেলে ও পুত্রবধূকে খবর দেয়া হলেও তারা বাড়িতে আসেনি। পরের দিন ধুনট পৌরসভার মেয়র এ.জি.এম বাদশা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।

গ্রেপ্তার দুজন হলেন  চান্দার পাড়া গ্রামের বাসিন্দা মো. রাব্বী (২২) ও মোছা. নুপুর (২০)।

এসব তথ্য র‌্যাব-১২ স্কোয়াড কমান্ডার নজরুল ইসলাম নিশ্চিত করেন।

তিনি জানান, মাটি খুঁড়ে মর্জিনার মরদেহ উদ্ধারের ঘটনাটি ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। বিষয়টি নজরে আসার পর থেকে র‌্যাব তৎপর হয়ে ওঠে। পরে র‌্যাব-৪ এর সহযোগীতায় সাভারের আশুলিয়ার উত্তর কাঠগড় থেকে ওই দুজনকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব কর্মকর্তা বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাব্বী ও নুপুর তাদের মা মর্জিনাকে হত্যার বিষয়টি স্বীকার করেছেন। তাদের ধুনট থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..