শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে তীব্র দাবদাহে ইসলামী যুব আন্দোলনের হাতপাখা বিতরণ দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর হলুদ সাংবাদিকতা প্রতিরোধে সকলকে দায়িত্বশীল হতে হবে : বিচারপতি নিজামুল হক গলাচিপা ও দশমিনায় প্রকাশ্যে নিধন হচ্ছে রেনু পোনা,কথা বলতে নারাজ কর্তৃপক্ষ ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক ডিএসইসি’র সাধারণ সম্পাদক বাংলাদেশের আলো’র জাওহার ইকবাল খান ডিএসইসি’র সাংগঠনিক সম্পাদক দৈনিক উত্তরদক্ষিণে’র শহীদ রানা

অ্যডঃ শাহজাহান মিয়ার মৃত্যুতে পটুয়াখালী জেলা পুলিশ সুপারের শোক বার্তা

মনজুর মোর্শেদ তুহিন ( পটুয়াখালী প্রতিনিধি) :
  • আপলোডের সময় : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩
  • ৫৮০০ বার পঠিত

মনজুর মোর্শেদ তুহিন (পটুয়াখালী প্রতিনিধি):

পটুয়াখালী ১ আসনের সংসদ সদস্য সাবেক ধর্ম প্রতিমন্ত্রী, আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ শাহজাহান মিয়ার মৃত্যুতে পটুয়াখালী জেলা পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম,বিপিএম পিপিএম একটি শোক বার্তা প্রকাশ করেন।

শোক বার্তায় পুলিশ সুপার বলেন,আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ শাহজাহান মিয়া অদ্য ২১ অক্টোবর ২০২৩খ্রিঃ তারিখ ভোর ০৬.০০ ঘটিকায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওইন্না ইলাহী রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বৎসর। মরহুম আলহাজ্ব অ্যাডভোকেট শাহজাহান মিয়া ১৯৯৬, ২০০৮ ও ২০১৮ সালের নির্বাচনে আওয়ামীলীগ থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। ধর্ম প্রতিমন্ত্রী থাকাকালে সুষ্ঠু হজ্ব ব্যবস্থাপনায় এশিয়ায় অনন্য দৃষ্টান্ত স্থাপন করেন। তিনি পটুয়াখালী পৌরসভার চেয়ারম্যান ও জেলা আইনজীবি সমিতির সভাপতি ছিলেন। সদালাপী, শান্তি প্ৰিয়, বর্ষীয়ান সর্বজন শ্রদ্ধেয় এই রাজনীতিবিদের মৃত্যুতে পটুয়াখালী জেলা পুলিশের প্রতিটি সদস্য গভীরভাবে শোকাহত ।

পটুয়াখালী জেলা পুলিশের পক্ষ হতে বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সকল সদস্যগণের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..