বুধবার, ১৫ মে ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে তীব্র দাবদাহে ইসলামী যুব আন্দোলনের হাতপাখা বিতরণ দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর হলুদ সাংবাদিকতা প্রতিরোধে সকলকে দায়িত্বশীল হতে হবে : বিচারপতি নিজামুল হক গলাচিপা ও দশমিনায় প্রকাশ্যে নিধন হচ্ছে রেনু পোনা,কথা বলতে নারাজ কর্তৃপক্ষ ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক ডিএসইসি’র সাধারণ সম্পাদক বাংলাদেশের আলো’র জাওহার ইকবাল খান ডিএসইসি’র সাংগঠনিক সম্পাদক দৈনিক উত্তরদক্ষিণে’র শহীদ রানা

গাইবান্ধায় চাকরী স্থায়ী করার দাবিতে নেসকো পিচরেট কর্মীদের কর্ম বিরতি-সমাবেশ

আশরাফুজ্জামান সরকার (গাইবান্ধা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪
  • ৫৭৭৮ বার পঠিত

গাইবান্ধায় চাকরী সুনিদির্ষ্ট করার জন্য দেয়া প্রতিশ্রুতি বাস্তবায়ন না করার প্রতিবাদে কর্মবিরতি ও বিক্ষোভ সমাবেশ করেছে অস্থায়ী পিচরেট কর্মচারী ঐক্য পরিষদ।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দুপুরে সদরের নেসকো-১ কার্যালয় চত্তরে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন সংগঠনের রংপুর বিভাগীয় সভাপতি মো.আ. রাজ্জাক, জেলা সভাপতি মো. বেলাল হোসেন, নেসকো-২ এর সাধারণ সম্পাদক আতিকুর রহমান রিপনসহ অন্যরা।

বক্তারা বলেন, চাকরী স্থায়ী করার ব্যাপারে এমডি‘র বার বার দেয়া প্রতিশ্রুতি বাস্তবায়িত না হওয়ায় তারা অনির্দিষ্টকালের জন্য কর্ম বিরতি ঘোষণা করেন। কিন্তু এখন পর্যন্ত তাদের ব্যাপারে কোনো সিদ্ধান্ত গ্রহণ করা হয়নি যা অমানবিক।

তারা আরও বলেন, অবিলম্বে পিচরেট কর্মচারীদের যোগ্যতার ভিত্তিতে শূন্য পদের বিপরীতে চাকরী স্থায়ীকরণের করতে হবে বলে দাবি জানান।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..