শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন

দিনাজপুর মাছ চুরির সময় গ্রেপ্তার ৫

নোয়াখালী প্রতিনিধি
  • আপলোডের সময় : শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১
  • ৬০৩৩ বার পঠিত

দিনাজপুর নবাবগঞ্জের কুশদহ ইউনিয়নের পলি মির্জাপুর এলাকায় রাতের আধারে পুকুর থেকে মাছ চুরি করার সময় ৫ জন চোরকে আটক করে পুলিশকে সোপর্দ করেছে গ্রামবাসী।

আটককৃত আসামীরা হলেন, রংপুরের বদরগঞ্জ উপজেলার বৈরামপুর চান্দমারী এলাকার মৃত ধীরেন চন্দ্রের ছেলে শ্রী শ্যামল চন্দ্র দাস(৪৫), শ্রী বিনোদ চন্দ্র দাসের ছেলে শ্রী মিলন চন্দ্র দাস(২৮), বালুয়াভাটা প্রফেসরপাড়া এলাকার
মৃত শফিকুল ইসলামের ছেলে মোঃ সাদেকুল ইসলাম(৩৬), চান্দামারী নরসুন্দর পাড়া এলাকার শ্রী লালু দাসের ছেলে শ্রী রতন চন্দ্র দাস (৩৬) এবং মৃত দুলাল চন্দ্র দাসের ছেলে শ্রী নীল চান দাস(৩২)।

শুক্রবার (১০ ডিসেম্বর) দিবাগত রাতে কুশদহ ইউনিয়নের অন্তর্গত পলি মির্জাপুর গ্রামের আবু সোয়েব মোঃ সজল এর পুকুরে জাল টেনে মাছ চুরি করার সময় ৩৭ কেজি রুই মাছ, ২০ কেজি তেলাপিয়া মাছ, মাছ ধরার সরঞ্জাম এবং একটি মহেন্দ্র পিকআপ সহ পুকুরের পাহারাদার ও স্থানীয় লোকজন ৫ জনকে আটক করে নবাবগঞ্জ থানা পুলিশকে সোপর্দ করে। বিষয়েরি নিশ্চিত করেছেন নবাবগঞ্জ থানার মিডিয়া অফিসার বিভুতী ভূষণ রায়।

নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ জানান, উপজেলার পলি মির্জাপুর এলাকায় মাছ চুরির সময় স্থানীয়রা ৫ জন চোরকে আটক করে থানায় খবর দিলে ঘটনাস্থলে পুলিশ গিয়ে আসামী ও জব্দকৃত মালামাল আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় থানায় একটি মামলা রুজু হয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..