রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

ভারত থেকে বেনাপোল হয়ে ফিরলেন প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম

বেনাপোল প্রতিনিধি
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ৫৮৯১ বার পঠিত

মোঃ শাহরিয়ার আলম ভারত থেকে বেনাপোল স্থলবন্দর দিয়ে বাংলাদেশের ফেলেছেন।রবিবার  ১২ ডিসেম্বর বিকেল তিনটার দিকে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করেন।

পররাষ্ট্রমন্ত্রী মোহাম্মদ শাহরিয়ার আলম ভারত থেকে দেশে ফেরার বিষয়টি নিশ্চিত করেছেন বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রাজু আহমেদ।

পররাষ্ট্রমন্ত্রীকে বেনাপোল চেকপোস্টের ফুলের শুভেচ্ছা জানান বেনাপোল কাস্টমস কমিশনার আজিজুর রহমান, পৌর মেয়র আশরাফুল আলম লিটন ,উপজেলা নির্বাহি অফিসার মির রেজা প্রমুখ। তিনি গত ৮ ডিসেম্বর চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দর দিয়ে ভারতে যান।

প্রতিমন্ত্রী বেনাপোল পৌঁছালে স্থানীয় সাংবাদিকরা তাকে জানান ব্যবসায়ীরা যাত্রীদেরকে পেট্রাপোল বন্দর দিয়ে গত দুইদিন যাবত ভারতে প্রবেশ করতে দিচ্ছে না বিষয়টি তিনি দেখবেন বলে জানান। বেনাপোল-পেট্রাপোল স্থলবন্দর কে আরো গতিশীল করতে কাজ করছে দুই দেশের সরকার।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী বাংলাদেশের সুবর্ণজয়ন্তী এবং বাংলাদেশ ভারত মৈত্রী ৫০ তম পূর্তি উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে যোগ দিতে পররাষ্ট্রমন্ত্রী শাহরিয়ার আলম সড়ক পথে ভারত গিয়েছিলেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..