শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

ভারত থেকে বেনাপোল হয়ে ফিরলেন প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম

বেনাপোল প্রতিনিধি
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ৫৯০৪ বার পঠিত

মোঃ শাহরিয়ার আলম ভারত থেকে বেনাপোল স্থলবন্দর দিয়ে বাংলাদেশের ফেলেছেন।রবিবার  ১২ ডিসেম্বর বিকেল তিনটার দিকে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করেন।

পররাষ্ট্রমন্ত্রী মোহাম্মদ শাহরিয়ার আলম ভারত থেকে দেশে ফেরার বিষয়টি নিশ্চিত করেছেন বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রাজু আহমেদ।

পররাষ্ট্রমন্ত্রীকে বেনাপোল চেকপোস্টের ফুলের শুভেচ্ছা জানান বেনাপোল কাস্টমস কমিশনার আজিজুর রহমান, পৌর মেয়র আশরাফুল আলম লিটন ,উপজেলা নির্বাহি অফিসার মির রেজা প্রমুখ। তিনি গত ৮ ডিসেম্বর চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দর দিয়ে ভারতে যান।

প্রতিমন্ত্রী বেনাপোল পৌঁছালে স্থানীয় সাংবাদিকরা তাকে জানান ব্যবসায়ীরা যাত্রীদেরকে পেট্রাপোল বন্দর দিয়ে গত দুইদিন যাবত ভারতে প্রবেশ করতে দিচ্ছে না বিষয়টি তিনি দেখবেন বলে জানান। বেনাপোল-পেট্রাপোল স্থলবন্দর কে আরো গতিশীল করতে কাজ করছে দুই দেশের সরকার।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী বাংলাদেশের সুবর্ণজয়ন্তী এবং বাংলাদেশ ভারত মৈত্রী ৫০ তম পূর্তি উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে যোগ দিতে পররাষ্ট্রমন্ত্রী শাহরিয়ার আলম সড়ক পথে ভারত গিয়েছিলেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..