শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন

বেতাগীতে অসুস্থ্য মুক্তিযোদ্ধা মন্নান মৃধার বাড়িতে জেলা প্রশাসক

সাইদুল ইসলাম মন্টু (বিশেষ প্রতিবেদক)
  • আপলোডের সময় : বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১
  • ৫৯৬২ বার পঠিত

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর মহান বিজয় দিবসের প্রাক্কালে বরগুনার বেতাগীতে অসুস্থ্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল মন্নান মৃধার বাড়িতে গিয়ে তাঁদের খোঁজ-খবর নিলেন বরগুনা জেলা প্রশাসক হাবিবুর রহমান ।
শনিবার দুপুরে নিজ কার্যালয় থেকে সহকর্মী, মুক্তিযোদ্ধাদের সাথে নিয়ে তিনি বরগুনা হানাদার মুক্ত করার সক্রিয় সদস্য অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মুক্তিযোদ্ধা আব্দুল মন্নান মৃধার বাড়িতে যান জলা প্রশাসক।
এ সময় তার হাতে জেলা প্রশাসনের পক্ষ থেকে ফুল, উপহার সামগ্রী তুলেদেন। জেলা মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে অর্থিক অনুদান প্রদান করেন এবং আরও উন্নত চিকিৎসার জন্য আর্থিক সহায়তার আশ^াস দেন। মুক্তিযোদ্ধা শারীরিক অসুস্থার কারণে গত কয়েকমাস যাবত চলাফেরা করতে পরছিলেন না। খবর পেয়ে সেখানে ছুটে যান জেলা প্রশাসক।
এ সময় বেতাগী উপজেলা নির্বাহী অফিসার মো: সুহৃদ সালেহীন, বরগুনার সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রশীদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম পিন্টু, সহকারি কমিশনার (ভ’মি) ফারহানা ইয়াসমিন, নির্বাহী ম্যাজিষ্ট্রেট মেহেদী হাসান, বরগুনা প্রেসক্লাবের সাবেক সভাপতি হাসানুর রহমান ঝন্টু, বেতাগী প্রেসক্লাবের সভাপতি সাইদুল ইসলাম মন্টু, সাধারণ সম্পাদক লায়ন শামীম সিকদার ও বামনা উপজেলা মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি প্রভাষক মো: হাবীবুর রহমান।
আগামী ১৮ ডিসেম্বর মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হকের বরগুনায় আগমন উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজিত অনুষ্ঠানে তাঁকে আমন্ত্রণ জানান।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..