সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
শিরোনামঃ
মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

অভিনেত্রী শিমু হত্যায় স্বামীসহ আটক দুইজন

বিনোদন ডেস্ক
  • আপলোডের সময় : শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২
  • ৬০৩৯ বার পঠিত

অভিনেত্রী রাইমা ইসলাম হিমু হত্যার ঘটনায় মামলা দায়েরের পর সন্দেহ ভাজন তার স্বামীর  নোবেল এর বন্ধু ফরহাদ কে আটক করেছে পুলিশ। সোমবার দিনগত রাতে তাদের আটক করা হয়। এ সময় গাড়িও জব্দ করা হয়। আটকের পর তাদের কেরানীগঞ্জ থানায় নেওয়া হয়।

এর আগে সোমবার সকালে কেরানীগঞ্জ আলিপুর ব্রিজের পাশ থেকে বস্তাবন্দী অবস্থায় মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালে নিয়ে যাওয়া হয়।কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবু সালাম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন সকাল দশটার দিকে কেরানীগঞ্জ থেকে নাইমা ইসলাম শিমুল নামে এক নারীর লাশ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য লাশ মিটফোর্ড হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..