শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

অফিসের সময়সূচি নিয়ে খুব শিগগিরই সিদ্ধান্ত : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : সোমবার, ১৮ জুলাই, ২০২২
  • ৬০৬১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, বিদ্যুৎ সাশ্রয় করতে অফিসের সময় কমবে নাকি বাসা থেকে অফিস করার সিদ্ধান্ত আসবে, এ বিষয়ে শিগগিরই জানানো হবে।

সচিবালয়ে নিজ দপ্তরে আজ সোমবার সাংবাদিকদের এ কথা জানিয়ে জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন, বিদ্যুৎ সাশ্রয় করতে বেশ কিছু সিদ্ধান্ত নেওয়া হয়েছে। অফিসে যতটুকু না করলেই নয়, এমনভাবে বিদ্যুৎ ব্যবহারের বিষয়টি চিন্তা করা হচ্ছে। মানুষের কষ্ট যাতে না হয়, সেটা বিবেচনায় রেখে সিদ্ধান্ত নেওয়া হবে।

এর আগে প্রধাবমন্ত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত এক বৈঠকে তেলভিত্তিক (ডিজেল) বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রগুলোতে বিদ্যুৎ উৎপাদন আপাতত বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সেইসঙ্গে আগামীকাল মঙ্গলবার থেকে এলাকাভিত্তিক লোডশেডিংয়ের কথাও বলা হয়েছে।

প্রধানমন্ত্রীর বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ বিষয়ক উপদেষ্টা তৌফিক-ই-ইলাহী চৌধুরী সাংবাদিকদের জানিয়েছেন, আপাতত তেল দিয়ে বিদ্যুৎ উৎপাদন স্থগিত থাকবে। সপ্তাহে একদিন বন্ধ থাকবে পেট্রোল পাম্প। ৮টার পর শপিংমল বন্ধ থাকবে। আগামীকাল থেকে এলাকাভিত্তিক লোডশেডিং হবে। সরকারি বেসরকারি অফিসের সভা হবে ভার্চুয়ালি। অফিসের সময়সূচি ১-২ ঘণ্টা কমানোর চিন্তা চলছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..