সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:০২ অপরাহ্ন
শিরোনামঃ
মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

রো‌হিঙ্গা প্রত্যাবর্তন নিয়ে কোনো সুখবর দিতে পারে‌ননি চীনা দূত : পররাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২
  • ৬০১৩ বার পঠিত
ফাইল ছবি: পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন

রো‌হিঙ্গা‌দের মিয়ানমা‌রে প্রত্যাবর্তন নি‌য়ে কো‌নো সুখবর দি‌তে পা‌রে‌ননি ঢাকায় নিযুক্ত চীনা রাষ্ট্রদূত লি জি‌মিং। ত‌বে দেশ‌টি এ বিষ‌য়ে এক পা‌য়ে দাঁড়া‌নো ব‌লে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মো‌মেনকে জা‌নি‌য়ে‌ছেন চীনা রাষ্ট্রদূত।

বৃহস্প‌তিবার (২০ অ‌ক্টোবর) রাষ্ট্রীয় অ‌তি‌থি ভবন পদ্মায় চীনা রাষ্ট্রদূ‌তের স‌ঙ্গে বৈঠক ক‌রেন। বৈঠক শে‌ষে পররাষ্ট্র মন্ত্রণাল‌য়ে সাংবা‌দিক‌দের স‌ঙ্গে আলাপকা‌লে এসব কথা ব‌লেন মন্ত্রী।

ড. মোমেন বলেন, রাষ্ট্রদূতের সঙ্গে মূলত রোহিঙ্গা নিয়ে আলাপ হয়েছে। আমরা বলেছি, আপনারা যে প্রজেক্ট নিয়েছেন (ত্রি-পক্ষীয় উদ্যোগ) সেটা দীর্ঘ দিন ধরে ঝুলে আছে। জবাবে রাষ্ট্রদূত বলেছেন, তিনি সুখবর দেবেন। কিন্তু সুখবর কিছু দিতে পারেননি। শুধু বলছেন যে, তারা এখনও এক পায়ে দাঁড়িয়ে আছেন রোহিঙ্গাদের প্রত্যাবাসনের জন্য। ওটাই সুখবর।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..