রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

ঢাকার ডিআইজি হলেন সৈয়দ নুরুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : সোমবার, ২৪ অক্টোবর, ২০২২
  • ৫৯৯৩ বার পঠিত

পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হিসেবে নিয়োগ পেয়েছেন ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (লজিস্টিকস, ফিন্যান্স অ্যান্ড প্রকিউরমেন্ট) সৈয়দ নুরুল ইসলাম। তিনি সদ্য অতিরিক্ত আইজিপি পদে পদোন্নতি পেয়ে ট্যুরিস্ট পু্লিশের প্রধানের দায়িত্ব পাওয়া হাবিবুর রহমানের স্থলাভিষিক্ত হলেন।

আজ রোববার স্বরাষ্ট্র মন্ত্রণালয় জননিরাপত্তা বিভাগ পুলিশ-১ শাখার উপসচিব হারুন-অর-রশিদ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানা গেছে।

এর আগে গত ১০ অক্টোবর এক প্রজ্ঞাপনে ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানকে অতিরিক্ত আইজিপি হিসেবে পদোন্নতি দিয়ে ট্যুরিস্ট পুলিশের প্রধান করা হয়। এরপর থেকে রেঞ্জ ডিআইজির পদটি খালি ছিল।

পুলিশের আটটি রেঞ্জের মধ্যে অন্যতম ও গুরুত্বপূর্ণ ঢাকা রেঞ্জ। এই রেঞ্জের আওতাভুক্ত ১৩টি জেলা, ৯৮টি থানা ও ৪৩টি সার্কেল অফিস রয়েছে।চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌর এলাকায় জন্মগ্রহণ করা নুরুল ইসলাম বিসিএস পুলিশ ক্যাডারের ২০তম ব্যাচে এএসপি হিসেবে যোগ দেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..