শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫১ অপরাহ্ন
শিরোনামঃ
লিবিয়া থেকে আরো ১৪৪ জন অনিয়মিত বাংলাদেশী দেশে ফিরেছেন স্বাস্থ্যসেবা বিকেন্দ্রীকরণ শুরু হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী পবিত্র রমজানে নিত্যপণ্যের সংকট হবে না: প্রধানমন্ত্রী পটুয়াখালী পৌর নির্বাচনের প্রতীক বরাদ্দ, অংশগ্রহণের অধিকাংশই তরুণ তাড়াইলে দাখিল পরীক্ষায় নকলের অভিযোগে মাদ্রাসার অধ্যক্ষসহ গ্রেফতার ৩ ওসি সাজ্জাদ হোসেন’র কৌশলী ভূমিকায়- পলাশবাড়ীতে আইনশৃঙ্খলা পরিস্থিতির ব্যাপক উন্নতি শ্রদ্ধা আর ভালোবাসায় ভাষা শহীদদের স্মরণ ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন যথাযথ অনুবাদের মাধ্যমে বাংলা শিল্প-সাহিত্যকে সারা বিশ্বে ছড়িয়ে দেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির শ্রদ্ধা নিবেদন

ঢাকার ডিআইজি হলেন সৈয়দ নুরুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : সোমবার, ২৪ অক্টোবর, ২০২২
  • ৫৯৬৯ বার পঠিত

পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হিসেবে নিয়োগ পেয়েছেন ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (লজিস্টিকস, ফিন্যান্স অ্যান্ড প্রকিউরমেন্ট) সৈয়দ নুরুল ইসলাম। তিনি সদ্য অতিরিক্ত আইজিপি পদে পদোন্নতি পেয়ে ট্যুরিস্ট পু্লিশের প্রধানের দায়িত্ব পাওয়া হাবিবুর রহমানের স্থলাভিষিক্ত হলেন।

আজ রোববার স্বরাষ্ট্র মন্ত্রণালয় জননিরাপত্তা বিভাগ পুলিশ-১ শাখার উপসচিব হারুন-অর-রশিদ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানা গেছে।

এর আগে গত ১০ অক্টোবর এক প্রজ্ঞাপনে ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানকে অতিরিক্ত আইজিপি হিসেবে পদোন্নতি দিয়ে ট্যুরিস্ট পুলিশের প্রধান করা হয়। এরপর থেকে রেঞ্জ ডিআইজির পদটি খালি ছিল।

পুলিশের আটটি রেঞ্জের মধ্যে অন্যতম ও গুরুত্বপূর্ণ ঢাকা রেঞ্জ। এই রেঞ্জের আওতাভুক্ত ১৩টি জেলা, ৯৮টি থানা ও ৪৩টি সার্কেল অফিস রয়েছে।চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌর এলাকায় জন্মগ্রহণ করা নুরুল ইসলাম বিসিএস পুলিশ ক্যাডারের ২০তম ব্যাচে এএসপি হিসেবে যোগ দেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..