শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন

পটুয়াখালী আইন ছাত্রদের মানব বন্ধন ও সংবাদ সম্মেলন

মনজুর মোর্শেদ তুহিন (পটুয়াখালী প্রতিনিধি):
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২
  • ৫৮৪৯ বার পঠিত
টুয়াখালী আইন কলেজে শিক্ষার্থীদের পরীক্ষা কেন্দ্র জেলা শহর থেকে বরিশালে স্থানান্তরের প্রতিবাদে মানব বন্ধন ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সকালে পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সামনে মানব বন্ধন ও পরে জেলা প্রেসক্লাব সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
শিক্ষার্থীরা জানান জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে এলএলবি শিক্ষার্থীদের বিভিন্ন শিক্ষা বর্ষের পরীক্ষা এতদিন পটুয়াখালীতে অনুষ্ঠিত হলেও সাম্প্রতিক সময়ে জাতীয় বিশ্ববিদ্যালয় কতৃপক্ষ বিভাগীয় শহরে পরীক্ষা কেন্দ্র স্থাপনের সিদ্ধান্ত নেয়। এতে করে জেলা শহরের শিক্ষার্থীদের ভোগান্তিতে পরতে হচ্ছে।
মানব বন্ধন ও সংবাদ সম্মেলনে আন্দোলন বাস্তবায়ন কমিটির সভাপতি অলিউজ্জামান রাসেল, সহ সভাপতি আল আমিন সিকদার, সাইদির রহমান সাইদি, সুজয় সাহা, সাধারণ সম্পাদক রাসেল খান, যুগ্ম সাধারণ সম্পাদক মরিয়ম আক্তার দোলা,নন্দিতা পাল তন্নী সহ শতাধিক ছাত্র ছাত্রীরা উপস্থিত ছিলেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..