সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

পটুয়াখালী প্রেসক্লাব নির্বাচন: সভাপতি স্বপন , সাঃ সম্পাদক জাকারিয়া

পটুয়াখালী প্রতিনিধি:
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০২২
  • ৫৮৪২ বার পঠিত

ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে পটুয়াখালী প্রেসক্লাব এর কার্যকরী পরিষদের নির্বাচনে দুটি সদস্যপদ ব্যাতীত সভাপতি ও সাধারণ সম্পাদক পদসহ ৯টি পদে নির্বাচিত হয়েছেন স্বপন ব্যানার্জী ও জাকারিয়া হৃদয় প্যানেল।

বুধবার ঐতিহ্যবাহী পটুয়াখালী প্রেসক্লাব এর কার্যকরী পরিষদের (২০২৩ মেয়াদে) নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন স্বপন ব্যানার্জী ও সাধারণ সম্পাদক হয়েছেন জাকারিয়া হৃদয়।

অন্যান্য পদে নির্বাচিত হয়েছেন সহ-সভাপতি এ্যাডভোকেট সোহরাব হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আফরিন জাহান নিনা, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ আতিকুর রহমান।

৬টি কার্যকরী পরিষদে নির্বাচিত হয়েছেন জালাল আহমেদ, আতিকুল আলম সোহেল, বিলাস দাস, মোঃ মশিউর রহমান বাবলু, মোঃ মোখলেছুর রহমান ও শংকর লাল দাস।

উক্ত নির্বাচনে ভোট গ্রহণ করেন পটুয়াখালী জেলার নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ শরীফুল ইসলাম কর্তৃক মনোনীত নির্বাচন কমিশনার পটুয়াখালী সদর উপজেলার নির্বাহী অফিসার মোঃ সাইফুর রহমান।

তাকে সহযোগিতা করেন সদর উপজেলা নির্বাহী অফিসের উপ-প্রশাসনিক কর্মকর্তা মু. শাহাবুদ্দিন মুন্সি, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ বদরুল আমিন খান শমীম ও সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ কুদ্দুসুর রহমান।

এ নির্বাচনে শান্তি শৃংখলায় নিয়োজিত ছিলেন এস আই দ্বীপায়ন এর নেতৃত্বে একদল পুলিশ সদস্য। নির্বাচিত সাংবাদিক নেতৃবৃন্দ প্রেসক্লাবের নির্বাচিত প্রতিদ্বন্দী প্রার্থীদেরসহ সম্মানিত সকল ভোটার সদস্যকে এবং সংশ্লিস্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..