বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন

মানিকগঞ্জে বঙ্গবন্ধু কাপ টেনিস টুর্নামেন্ট অনুষ্ঠিত

মানিকগঞ্জ প্রতিনিধি:
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০২৩
  • ৫৮৩২ বার পঠিত

মানিকগঞ্জে বঙ্গবন্ধু কাপ টেনিস টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

গত (৩০ জানুয়ারি) সোমবার সন্ধায় মানিকগঞ্জ টেনিস গ্রাউন্ডে মানিকগঞ্জ টেনিস ক্লাবের আয়োজনে বঙ্গবন্ধু কাপ টেনিস টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ।

অনুষ্ঠানের সভপতিত্বে করেন মানিকগঞ্জ জেলার পুলিশ সুপার পিপিএম-বার ও টেনিস ক্লাবের সভাপতি মোহাম্মাদ গোলাম আজাদ খান। ফাইনাল খেলায় জাহাঙ্গীর ও পিন্টু জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় পুলিশ সুপার গোলাম আজাদ খান ও সেলিম জুটি।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা পরিষদের চেয়াম্যান বীব মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. গোলাম মহীউদ্দীন, মানিকগঞ্জ জেলা জজ কোর্টের বিজ্ঞ পিপি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. মোঃ আব্দুস সালাম, মানিকগঞ্জ পৌরসভা মেয়র, মোঃ রমজান আলী মানিকগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুজন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) ইমতিয়াজ মাহবুব, জেলা গোয়েন্দা শাখার, পুলিশ পরিদর্শক(নিঃ) মোশাররফ হোসেন প্রমূখ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..