শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেতাগীতে বিএনপি’র আনন্দ মিছিলে হামলার অভিযোগে মামলা বেতাগীতে ভোক্তা অধিকারের অভিযানে পাঁচ প্রতিষ্ঠানকে জরিমানা পটুয়াখালী হোমিওপ্যাথিক কলেজের ডা. ফিরোজ আহমেদের বিরুদ্ধে অভিনব কৌশলে অধ্যক্ষের চেয়ার দখলের অভিযোগ প্রবাসীর থেকে ১০ লক্ষ টাকা ও দামি গাড়ি নিয়ে কেয়ারটেকার পলাতক, মামলায় ধীরগতি বেতাগীতে চতুর্থ শ্রেনীর ছাত্রীর আত্মহত্যা নির্বাচনের সময় কর্মকর্তাদের জবাবদিহি নিশ্চিত করা চাই : ড. সাখাওয়াত দুর্গাপূজা উপলক্ষে প্রধান উপদেষ্টার ঢাকেশ্বরী মন্দির পরিদর্শন কালো টাকায় সাবেক যুগ্মসচিব নিশীথ কুমার সরকারের সম্পদের পাহাড়! বিভিন্ন খাতে ব্যাপক দুর্নীতির অভিযোগ শৌজালিয়া ইউপি চেয়ারম্যান রিপনের বিরুদ্ধে বামনায় বিভিন্ন পূজা মন্ডপে চলছে দূর্ঘা উৎসব

মানবতার আরেক নাম!!! মোজাম্মেল হোসাইন

জিয়াউর রহমান (নিজস্ব প্রতিবেদক):
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
  • ৫৯৫৭ বার পঠিত

পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার কাকড়াবুনিয়া ইউনিয়নের মকুমা গ্রামের বাসিন্দা মোজাম্মেল হোসাইন। যিনি কুয়েত প্রবাসী। তার পিতার নাম মরহুম আতাহার উদ্দিন খান। তিনি প্রবাসী মির্জাগঞ্জ উপজেলা এসোসিয়েশনের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন।

মোজাম্মেল হোসাইন মানবতার দৃষ্টান্ত স্থাপন করেছেন। তিনি বিদেশে বসে গরিব-দুঃখী অসহায় দুস্থ মানুষের সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন। তিনি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠান, অসুস্থ মানুষের চিকিৎসা খরচ, গরিব ছাত্র-ছাত্রীদের লেখাপড়া খরচ, অনাহারকে বাজারের ব্যবস্থা সহ মানবিক সেবা দিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন। তার কাছে সাহায্যের জন্য কেহ আবেদন জানালে তিনি সাধ্যমত সাহায্য করার চেষ্টা করেন।

এ বিষয়ে মোজাম্মেল হোসাইন মুঠোফোনে বলেন, আমার সাধ্যমত অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করি, সকল বিত্তবানদের অনুরোধ করবো অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..