শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন

দেশের অর্থনীতি ও জননিরাপত্তার স্বার্থে যা করা দরকার, তা পুলিশ করবে: আইজিপি

মনজুর মোরশেদ তুহিন (পটুয়াখালী প্রতিনিধি):
  • আপলোডের সময় : বুধবার, ১৫ মার্চ, ২০২৩
  • ৫৮২৯ বার পঠিত
বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেছেন, সব বাহিনীর সমন্বয়ে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রেখে দেশে বিনিয়োগ বান্ধব পরিবেশ সৃষ্টিতে কাজ করেছে পুলিশ। এর ফলে দেশে স্থিতিশীল ও চমৎকার আইন শৃঙ্খলা পরিস্থিতি বিরাজ করছে।
মঙ্গলবার (১৪ মার্চ) পটুয়াখালী পুলিশ লাইনসে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
আইজিপি বলেন, দেশের অর্থনীতি ও জননিরাপত্তার স্বার্থে যা করা দরকার, তা পুলিশ করবে।
এসময় পুলিশ সুপার মো. সাইদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে পুলিশ নারী কল্যাণ সমিতির সভানেত্রী ডা. তৈয়বা মুসাররাত চৌধুরী, টুরিস্ট পুলিশের অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমান, বরিশাল রেঞ্জ ডিআইজি আক্তারুজ্জামান ও পটুয়াখালীর জেলা প্রশাসক শরীফুল ইসলাম ও পটুয়াখালী জেলা পুনাক সভানেত্রী আসমা খাতিনসহ স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক দলের নেতারা ও পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..