শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন

বাংলাদেশ ওআইসির মানবাধিকার কাউন্সিলের সদস্য নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ৫৮৩০ বার পঠিত

ওআইসির ইসলামিক মানবাধিকার কাউন্সিলের সদস্য নির্বাচিত হয়েছে বাংলাদেশ। পাশাপাশি অর্গানাইজেশন অব ইসলামিক কো-অপারেশনের (ওআইসি) ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছে।

শুক্রবার (১৭ মার্চ) পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের দপ্তর থেকে পাঠানো এক বার্তায় এসব তথ্য জানানো হয়।

পররাষ্ট্রমন্ত্রীর উদ্ধৃতি দিয়ে বার্তায় বলা হয়, সুসংবাদ ! ওআইসি’র ইসলামিক মানবাধিকার কাউন্সিলের সদস্য নির্বাচিত হয়েছে বাংলাদেশ। বাংলাদেশ ছাড়া এশিয়ার অন্য দুটি দেশ তুরস্ক ও ইরানও এ সংস্থার সদস্য নির্বাচিত হয়েছে।

মোমেন জানান, বাংলাদেশ ওআইসি’র ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছে। আর স্বাগতিক দেশ মৌরিতানিয়া ওআইসির প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছে। বাংলাদেশ ছাড়াও ফিলিস্তিন এবং নাইজেরিয়াও সংস্থাটির ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..