শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
সড়ক ও জনপথ কর্মকর্তার ব্যাংকে শত কোটি টাকার লেনদেন হরিরামপুরে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠানকে জরিমানা অনিয়ম-দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা অর্জনের অভিযোগ ডিপিএইচই’র প্রাক্কলনিক আনোয়ারের বিরুদ্ধে বাংলাদেশের উন্নয়নে চীনের সমর্থন অব্যাহত রাখার আশ্বাস দিলেন শি জিনপিং বেনজীর-মতিউর-এর কুশপুতুল দাহ করায় হুমকি : উদ্বেগ প্রকাশ কোটা সমস্যার সমাধান করার দাবি জাতীয় শিক্ষাধারার হরিরামপুরে পদ্মা তীর রক্ষা বাঁধে ধস, জনমনে আতংক মুরাদনগর শ্রীকাইলে ক্যাপ্টেন নরেন্দ্রনাথ দত্ত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনালে হুরোয়া চ্যাম্পিয়ন তাড়াইলের কথিত পীর লুৎফর রহমানের বিরুদ্ধে ইউএনও বরাবর লিখিত অভিযোগ বর্ষার পানি বৃদ্ধির সঙ্গে বাড়ছে নৌকার চাহিদা

বাংলাদেশ ওআইসির মানবাধিকার কাউন্সিলের সদস্য নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ৫৮৪১ বার পঠিত

ওআইসির ইসলামিক মানবাধিকার কাউন্সিলের সদস্য নির্বাচিত হয়েছে বাংলাদেশ। পাশাপাশি অর্গানাইজেশন অব ইসলামিক কো-অপারেশনের (ওআইসি) ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছে।

শুক্রবার (১৭ মার্চ) পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের দপ্তর থেকে পাঠানো এক বার্তায় এসব তথ্য জানানো হয়।

পররাষ্ট্রমন্ত্রীর উদ্ধৃতি দিয়ে বার্তায় বলা হয়, সুসংবাদ ! ওআইসি’র ইসলামিক মানবাধিকার কাউন্সিলের সদস্য নির্বাচিত হয়েছে বাংলাদেশ। বাংলাদেশ ছাড়া এশিয়ার অন্য দুটি দেশ তুরস্ক ও ইরানও এ সংস্থার সদস্য নির্বাচিত হয়েছে।

মোমেন জানান, বাংলাদেশ ওআইসি’র ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছে। আর স্বাগতিক দেশ মৌরিতানিয়া ওআইসির প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছে। বাংলাদেশ ছাড়াও ফিলিস্তিন এবং নাইজেরিয়াও সংস্থাটির ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..