শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন
শিরোনামঃ
বেতাগীতে উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করতে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর তৃতীয় ধাপে ১১২টি উপজেলার ভোটগ্রহণ ২৯ মে ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে মির্জাগঞ্জে ইসি সচিব’র সাথে মতবিনিময় সভা পটুয়াখালীতে সাবেক ইউপি সদস্যের স্ত্রীর রহস্যজনক মৃত্যু তাড়াইলে জাতীয় উলামা মশায়েখ আইম্মা পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

বাংলাদেশ ওআইসির মানবাধিকার কাউন্সিলের সদস্য নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক:
  • আপলোডের সময় : শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ৫৮২৮ বার পঠিত

ওআইসির ইসলামিক মানবাধিকার কাউন্সিলের সদস্য নির্বাচিত হয়েছে বাংলাদেশ। পাশাপাশি অর্গানাইজেশন অব ইসলামিক কো-অপারেশনের (ওআইসি) ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছে।

শুক্রবার (১৭ মার্চ) পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের দপ্তর থেকে পাঠানো এক বার্তায় এসব তথ্য জানানো হয়।

পররাষ্ট্রমন্ত্রীর উদ্ধৃতি দিয়ে বার্তায় বলা হয়, সুসংবাদ ! ওআইসি’র ইসলামিক মানবাধিকার কাউন্সিলের সদস্য নির্বাচিত হয়েছে বাংলাদেশ। বাংলাদেশ ছাড়া এশিয়ার অন্য দুটি দেশ তুরস্ক ও ইরানও এ সংস্থার সদস্য নির্বাচিত হয়েছে।

মোমেন জানান, বাংলাদেশ ওআইসি’র ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছে। আর স্বাগতিক দেশ মৌরিতানিয়া ওআইসির প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছে। বাংলাদেশ ছাড়াও ফিলিস্তিন এবং নাইজেরিয়াও সংস্থাটির ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..