রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

বেতাগীতে যুবলীগের সাংগঠনিক সম্পাদককে কুপিয়ে যখম

আরিফুর রহমান সুজন (বিশেষ প্রতিনিধি):
  • আপলোডের সময় : শনিবার, ২৫ মার্চ, ২০২৩
  • ৫৮৯৬ বার পঠিত

বরগুনার বেতাগীতে উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. টুটুল খান (৩৫) কে কুপিয়ে জখম করা হয়েছে।

গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে হাসপাতালে প্রেরণ করেন।

শুক্রবার (২৪ মার্চ) রাত ৯ টায় বেতাগী পৌরসভার ২নং ওয়ার্ডের ব্যাকা পোল এলাকায় যাওয়ার সময় হঠাৎ দুর্বৃত্তরা টুটুল খানের ওপর হা ম লা চালায় দুর্বৃত্তরা।

হামলাকারীরা টুটুল খান হাত-পা কু পি য়ে মারাত্মক ভাবে জ খ ম করে। পরে আহত অবস্থায় এলাকাবাসী তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. লিখন জানান, রোগীর ডান পায়ে কো পে র চিহ্ন আছে এবং ডান হাতের বৃদ্ধাঙ্গুলীর ৯০ভাগ কে টে ফেলা হয়েছে। এছাড়াও শরীরের বিভিন্ন স্থানে কোপ এবং ফুলা জখম আছে।

বেতাগী থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ারা হোসেন জানান, ঘটনা শুনে সাথে সাথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়েছি। অবস্থা গুরুতর থাকায় তাকে বরিশালে প্রেরণ করা হয়েছে। স্বজনরা এজাহার দিলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..