সাইদুল ইসলাম মন্টু (বিশেষ প্রতিনিধি): , আপলোডের সময় : বুধবার, ৩ মে, ২০২৩ , আজকের সময় : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

বেতাগীতে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে মুক্ত বুদ্ধি চর্চাকারীদের সাথে সংহতি প্রকাশ

‘মতপ্রকাশের স্বাধীনতা সকল প্রকার মানবাধিকারের চালিকাশক্তি’- এ প্রতিপাদ্যে বরগুনার বেতাগীতে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে বুধবার (৩ মে) দুপুর আড়াইায় বেতাগী প্রেসক্লাবের নেতৃত্বে প্রেসক্লাব কার্যালয় সাংবাদিকতার স্বাধীনতা, গণমাধ্যমের মৌলিক নীতিমালা অনুসরণ, বিশ্বব্যাপী গণমাধ্যমের স্বাধীনতার মূল্যায়ন, পেশাগত দায়িত্ব পালনের সময় ক্ষতিগ্রস্থ ও জীবনদানকারী সাংবাদিকদের স্মরণ, রুহের মাগফিরাত কামনা করে দোয়া, তাদের স্মৃতির প্রতি শ্রদ্ধা এবং আগামীর জন্য যে বাংলাদেশের স্বপ্ন দেখা হচ্ছে তা বাস্তবায়নে গণমাধ্যমের স্বাধীনতা নিশ্চিতে সড়কে দাঁড়িয়ে মুক্ত বুদ্ধি চর্চাকারীদের সাথে সংহতি প্রকাশ করা হয়।

প্রেসক্লাব সভাপতি সাইদুল ইসলাম মন্টুর সভাপতিত্বে এ সময় সাপ্তাহিক বিষখালী পত্রিকার সম্পাদক আব্দুস সালাম সিদ্দিকী, এস.কে টিভির প্রধান সম্পাদক লায়ন মো. শামীম সিকদার, বেতাগী প্রেসক্লাবের সাধারন সম্পাদক মো: মোহসিন খান, দৈনিক আমার সংবাদের প্রতিনিধি মো: সুজন, দি কান্ট্রি ঢুডের প্রতিনিধি মো: আরিফ সুজন, দৈনিক প্রতিদিনের কাগজের প্রতিনিধি মো: খায়রুল ইসলাম মুন্না, এসকে টিভির প্রতিবেদক মো: সুমন মিয়া অংশ গ্রহণ করেন।

এতে গণমাধ্যমকর্মীরা অংশ নিয়ে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের চেতনায় মুক্ত ও গণমাধ্যমের মতপ্রকাাশের স্বাধীনতা নিশ্চিতে সকল শ্রেণির সংবাদ কর্মিদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।