আরিফুর রহমান সুজন: , আপলোডের সময় : বুধবার, ১৭ মে, ২০২৩ , আজকের সময় : রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০২৪

প্রকৃতি ও জীবন ক্লাবের বৃক্ষ রোপন কর্মসূচি

প্রাকৃতিক দুর্যোগপ্রবন উপক’লীয় জনপদ বরগুনার বেতাগীতে প্রকৃতি ও জীবন ক্লাবের উদ্যোগে ‘সবুজে সাজাই বাংলাদেশ’ -এ প্রতিপাদ্যে বিষয়কে সামনে নিয়ে বৃক্ষ রোপন কর্মসূচি পালন করা হয়েছে।

মঙ্গলবার (১৬ মে) সকাল সারে এগারটায় উপকূলীয় বেড়িবাঁধ, সড়ক ও সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানে এ কার্যক্রমের উদ্বোধন করেন বেতাগী পৌরসভার মেয়র আলহাজ্ব এবিএম গোলাম কবির। এসময় প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মাকসুদুর রহমান ফোরকান।

বৃক্ষ রোপন কর্মসূচিতে উপস্থিত ছিলেন, ইউপি চেঢারম্যান খলিলুর রহমান, সৈয়দ গোলাম রব শুক্কুর, বেতাগী প্রেসক্লাবের সভাপতি সাইদুল ইসলাম মন্টু,প্রকৃতি ও জীবন ক্লাবের উপদেষ্টা মোস্তাক আহমেদ, সায়েরা খাতুন রুবী, প্রকৃতি ও জীবন ক্লাবের সভাপতি কৃষিবিদ ড. খলিলুর রহমান, সমন্বয়কারী মো. হাসানুর রহমান ঝন্টু, বেতাগী সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পদক নাছির উদ্দীন পন, ধ্রæবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের জেলা শাখার সাধারণ সম্পাদক তাসনিয়া হাসান অর্পিতা প্রমূখ।

এসময় বেতাগী বাইপাস সড়েেকর রাসেল স্কোয়ার থেকে ফেরিঘাট ও বেতাগী সদর ইউনিয়নের ঝোপখালী এলাকার বেড়িবাঁধ সংলগ্ন এলকায় তালগাছ ও ফলজ চারা রোপন করা হয়।