রায়হান চৌধুরী (কুমিল্লা) প্রতিনিধি: , আপলোডের সময় : সোমবার, ৫ জুন, ২০২৩ , আজকের সময় : বুধবার, ৮ মে, ২০২৪

মুরাদনগরে নিখোঁজের ২১ দিনেও সন্ধান মেলেনি মাদ্রাসাছাত্র মাহাবুবের

কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন পূর্বধৈইর (পশ্চিম) ইউনিয়নের নবীয়াবাদ এলাকার মাহাবুব হোসেন(১৩) নামে এক কিশোর গত (১৪ই মে) রবিবার থেকে নিখোঁজ রয়েছেন। বহু খোঁজাখুঁজি করেও সন্ধান পায়নি তার পরিবার। এ বিষয়ে গত ১৬ই মে মঙ্গলবার মাহাবুবের পরিবারের পক্ষ থেকে বাঙ্গরা বাজার থানায় অভিযোগ করা হয়েছে।

নিখোঁজ মাহাবুব উপজেলার নবীয়াবাদ গ্রামের মো. শাহাদাত হোসেনের ছোট ছেলে ও নবীয়াবাদ জোবেদা খাতুন নুরানী মাদ্রাসার নুরানী শাখার শিক্ষার্থী।

মাহাবুবের পরিবার সূত্রে জানা গেছে, তিন বৎসর আগে মাহাবুবকে তার বাবা নবীয়াবাদ গ্রামের স্বনামধন্য প্রতিষ্ঠান জোবেদা খাতুন নুরানী মাদ্রাসায় ভর্তি করে দেন। অসুস্থ্যতার কারণে এক সপ্তাহ আগে মাহাবুব বাড়িতে চলে আসে। গত শনিবার সকালে পাঞ্জাবী পরিহিত শ‍্যাম বর্নের মাহাবুব বাড়ি থেকে মাদ্রাসায় আসার কথা বলে বের হয়ে আসে। এর পর থেকে মাহাবুবের কোনো খোঁজ নেই। রাতে বাড়ি ফিরে না আসায় তার পরিবার বিভিন্ন আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজাখুঁজি করেও মাহাবুবকে পাননি। পরে মাহাবুবের বাবা শাহাদাতসহ আত্মীয়রা থানায় আসেন। পুলিশ এক দিন অপেক্ষা করে থানায় সাধারণ ডায়রী (জিডি) করার পরামর্শ দেয়। পরে গত (১৬ই মে) মঙ্গলবার মাহাবুবের বাবা থানায় লিখিত অভিযোগ করেন।

বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন চৌধুরী বলেন, এই কিশোরের পরিবারের কাছ থেকে অভিযোগ পেয়েই পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে। এ বিষয়ে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।