জিয়াউর রহমান (নিজস্ব প্রতিনিধি): , আপলোডের সময় : সোমবার, ৫ জুন, ২০২৩ , আজকের সময় : রবিবার, ৫ মে, ২০২৪

পটুয়াখালীতে নারী মাদক কারবারীর পেটে ইয়াবা: ফাঁকি দিতে পারল না গোয়েন্দা পুলিশকে

পটুয়াখালীতে ৮০০ পিস ইয়াবা সহ এক নারী মাদক কারবারিকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।

০৪ জুন,রোববার, বেলা ৩টা ৫০ মিনিটের সময় সদর উপজেলার লাউকাঠী ইউনিয়নের গোলবুনিয়া গ্রামের আসামির নিজ ঘর থেকে তাকে আটক করা হয়। তাঁর নাম মোসাঃ সেলিনা বেগম। বয়স ৩৫ বছর। সে গোলবুনিয়া গ্রামের মোঃ ইউনুছ মৃধার মেয়ে ও একই গ্রামের মোঃ জসিম সিকদারের স্ত্রী।

পটুয়াখালী গোয়েন্দা পুলিশ সুত্রে জানা যায়, পটুয়াখালী জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম আজমল হুদা এর নির্দেশনায় ঐ শাখারই এসআই (নিঃ) সম্বিত রায় সঙ্গীয় অফিসার ও ফোর্স এর সহায়তায় অভিযান চালিয়ে মোসাঃ সেলিনা বেগমকে গ্রেফতার করেন। এ সময় তাকে তল্লাশি করে সাদা পলিথিনের উপরে কালো কসটেপ দ্বারা মোড়ানো ইয়াবা ট্যাবলেট দ্বারা বিশেষ কায়দায় তৈরী ৩২ টি ক্যাপসুল পাওয়া যায়। এগুলো খুললে প্রতিটিতে ২৫ পিস করে মোট ৮০০(আটশত) পিচ ইয়াবা ট্যাবলেট মেলে। যার ওজন ৮০ গ্রাম, অবৈধ কথিত বাজার মূল্য আনুমানিক ২,৪০,০০০/-(দুই লক্ষ চল্লিশ হাজার) টাকা। এসআই সম্বিত রায় জানান; গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় গ্রেফতারকৃত আসামী ও তাহার স্বামী মোঃ জসিম সিকদার (৩৮) অত্যন্ত সুকৌশলে পেটের ভিতর করে সীমান্তবর্তী জেলা কক্সবাজার থেকে ইয়াবা ট্যাবলেট বহন করে নিয়ে আসছিল।

তৎক্ষনাৎ অভিযান চালালে সেলিনা বেগমকে গ্রেফতার করা গেলেও মোঃ জসিম উদ্দিন পালিয়ে যায়। মহিলা পুলিশের সমন্বয় সেলিনা বেগমের পেটের ভিতর থেকে সুকৌশলে আলামত বের করে ইয়াবা ট্যাবলেটগুলো জব্দ করা হয়।

আসামিকে থানায় প্রেরণ করা হয়েছে নিশ্চিত করে অফিসার ইনচার্জ এ কে এম আজমল হুদা জানান,জেলা পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম বিপিএম,পিপিএম স্যারের নির্দেশে মাদক নির্মূলে আমরা সর্বদা সচেষ্ট রয়েছি। আমাদের সকল ধরণের অভিযান চলমান থাকবে।