সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

মির্জাগঞ্জ উপজেলা যুবদলের মত বিনিময় সভা অনুষ্ঠিত

জিয়াউর রহমান (নিজস্ব প্রতিনিধি):
  • আপলোডের সময় : শুক্রবার, ১৬ জুন, ২০২৩
  • ৫৮৩৭ বার পঠিত

পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলা যুবদলের জরুরি মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১৬ জুন,শুক্রবার সকালে দলের অস্থায়ী কার্যালয়ে সভার আয়োজন করা হয়। জেলা যুবদলের সাংগঠনিক টিম ও উপজেলা যুবদলের আহবায়ক কমিটির সমন্বিত নেতৃবৃন্দ এতে অংশ নেয়। উপজেলার অভ্যন্তরীণ সকল ইউনিটের যুবদলের কমিটি গঠন দ্রুততার সাথে সম্পন্ন করার লক্ষ্যে এ জরুরি তৎপরতা।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংগঠনিক টিম প্রধান ও পটুয়াখালী জেলা যুবদলের সহ সভাপতি মোঃ মহাসিন রেজা ইমরুল।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন জেলা যুবদলের সহ সভাপতি মোঃ মনজুরে এলাহী শাহীন, জেলা যুবদলের সহ সভাপতি মোঃগোলাম রাব্বানী, জেলা যুবদলের সহ সভাপতি মোঃ শহিদুল ইসলাম আকন, জেলা যুবদলের যুগ্ম সাধারন সম্পাদক মোঃফারুক মাতব্বর, জেলা যুবদলের সহ প্রচার সম্পাদক মোঃএস এম আবুল বশার ও বিশেষ বক্তা হিসেবে মির্জাগঞ্জ উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ন আহবায়ক মোঃ নাসির উদ্দিন হাওলাদার। স্থানীয়ভাবে উপস্থিত ছিলেন উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক মোঃ মিজানুর রহমান সুজন হাওলাদার,মোঃ বাবুল মুন্সী,মোঃ আব্দুর রাজ্জাক, মোঃ সিদ্দিক চৌধুরী, মোঃ শহীদুজ্জামান শাহীন মুন্সী,মোঃ ফেরদৌস হাসান সৌরভ মুন্সী,আব্দুর রহিম চান, গাজী মোঃ হাসিবুল জাকারিয়া প্রমুখ। সভাপতিত্ব করেন উপজেলা যুব দলের আহবায়ক গাজী মোঃ রাশেদ শামস এবং সঞ্চালনায় ছিলেন সদস্য সচিব গাজী মোঃ আতাউর রহমান।

বিশেষ বক্তা মোঃ নাসির উদ্দিন হাওলাদার বলেন; ওয়ান ইলেভেনের পর থেকে যারা মাঠে ছিলনা,তাঁরা কমিটিতে স্থান পাবেনা। কেবলমাত্র যোগ্য ও ত্যাগী কর্মীর সমন্বয় কমিটি হবে। দ্রুততার সাথে কমিটি গঠন প্রক্রিয়া সম্পন্ন করার নির্দেশ দিয়ে প্রধান অতিথি মোঃ মহাসিন রেজা ইমরুল বলেন,আন্দোলন-সংগ্রামে ছিলনা এমন ব্যক্তিকে যেন কমিটিতে জায়গা করে দেওয়া না হয়। এখন সুদিন আসছে,তাই কর্মীর অভাব হবেনা। দুর্দিনে যারা ছিল এমন যোগ্য ও ত্যাগী কর্মীর স্থান সবার আগে। জেলা সাংগঠনিক টিম এ বিষয় তদারকি করবেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..