রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

পটুয়াখালী পৌরসভার প্রায় ১৯২ কোটি টাকার বাজেট ঘোষণা

মনজুর মোরশেদ তুহিন (পটুয়াখালী) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শনিবার, ১৫ জুলাই, ২০২৩
  • ৫৮৩৬ বার পঠিত
“পটুয়াখালী আমাদের সকলের গর্ব, স্মার্ট পটুয়াখালী আমরাই গরব” এই স্লোগানকে সামনে রেখে পটুয়াখালী পৌরসভার উদ্যোগে ২০২৩-২০২৪ অর্থবছরের বাজেট ঘোষণা করা হয়।
শনিবার (১৫ জুলাই) দুপুরে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে পৌর নাগরিকদের সামনে পটুয়াখালী পৌর মেয়র মহিউদ্দিন আহম্মেদ সম্ভব্য এ বাজেট ঘোষণা করেন।
বাজেটে ২০২৩-২০২৪ অর্থবছরের জন্য রাজস্ব খাতে ৪৯ কোটি ৪৫ লাখ  ৩৬ হাজার ৫১০ টাকা, উন্নয়ন খাতে ১৪২ কোটি ৩৯ লাখ ৫৪ হাজার ৫৫৪ টাকা, প্রকল্প খাতে ১০৮ কোটি ৮৬ লাখ টাকা আয় দেখানো হয়েছে।
বাজেটে ৪৯ কোটি ৪৫ লাখ ৩৬ হাজার ৫১০ টাকা রাজস্ব ব্যয়, ১৪২ কোটি ৩৯ লাখ ৫৪ হাজর ৫৫৪  টাকা উন্নয়ন খাতে ব্যয় এবং
৯৮ কোটি ৬৫ লাখ টাকা সম্ভাব্য প্রকল্প ব্যয় দেখানো হয়েছে।
এছাড়া বাজেট ঘোষণা বিষয়ক নাগরিক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। পৌর মেয়রের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন, সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা সরদার আব্দুর রশিদ, সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোদাচ্ছের বিল্লাহ, জেলা যুবলীগ সভাপতি এ্যাড. সহিদুল ইসলাম,  পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ আনোয়ার হোসেন প্রমুখ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..