মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান

বেতাগীতে তির্জা ফাউন্ডেশনের উদ্দ্যেগে বিশ্ব প্রকৃতি সংরক্ষণ দিবস উদযাপন

আরিফুর রহমান সুজন:
  • আপলোডের সময় : শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩
  • ৫৮২৮ বার পঠিত

বরগুনার বেতাগীতে বিশ্ব প্রকৃতি সংরক্ষণ দিবস উদযাপন করা হয়েছে।

শুক্রবার (২৮ জুলাই) বিকাল পাঁচ টায় উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের দ্বিতীয় তলা তির্জা ফাউন্ডেশনের উদ্দ্যেগে বিশ্ব প্রকৃতি সংরক্ষণ দিবস উপলক্ষে আলোচনা সভা করা হয়।

এতে জাতীয় যুব কাউন্সিল সদস্য অলি আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বেতাগী প্রেসক্লাবের সভাপতি সাইদুল ইসলাম মন্টু। বিশেষ অতিথি ছিলেন উদীচী শিল্পী গোষ্ঠীর উপজেলা সংসদের সভাপতি দিপক কুমার গুহ। আরো বক্তব্য রাখেন তির্জা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোঃ মারুফ সিকদার মিরাজ, সাংবাদিক মোঃ আরিফুর রহমান সুজন, সমাজকর্মী মোঃ মনিরুল ইসলাম, মোঃ রুহুল আমিন, ফাতিমা কবির স্মৃতি ও ফারজানা আক্তার।

শেষে তিন মাসের জন্য যুব সংগঠক অলি আহম্মেদ আহবায়ক, মোঃ মনিরুল ইসলাম ও মোঃ রুহুল আমিন যুগ্ম আহবায়ক, মোঃ আরিফুর রহমান সুজন সদস্য সচিব, মোঃ মারুফ সিকদার মিরাজ,ফাতিমা কবির স্মৃতি ও ফারজানা আক্তার সদস্য করে তির্জা ফাউন্ডেশনের কার্যনিবার্হী আহবায়ক কমিটি গঠন করা হয়।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..