আনোয়ার হোসাইন জুয়েল, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি: , আপলোডের সময় : সোমবার, ৭ আগস্ট, ২০২৩ , আজকের সময় : শনিবার, ১৮ মে, ২০২৪

তাড়াইল থানার নতুন পুলিশ পরিদর্শক সামছুর রহমান

কিশোরগঞ্জের তাড়াইল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে মোহাম্মাদ সামছুর রহমান যোগদান করেছেন। শনিবার (৫ আগষ্ট) তিনি তাড়াইল থানায় তাঁর দায়িত্ব বুঝে নেন। তাড়াইল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) পদে দায়িত্বে থাকা মোখলেছুর রহমানের জায়গায় মোহাম্মাদ সামছুর রহমান যোগদান করেন।

তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স করে বাংলাদেশ ইনস্টিটিউট অব ম্যানেজমেন্ট পোস্ট গ্র্যাজুয়েট সম্পন্ন করে পুলিশে যোগদান করেন। ২০২২ সালের আগস্ট মাসের ৭ তারিখে তিনি কিশোরগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ হিসেবে যোগদানের পর থেকেই আইনশৃঙ্খলা রক্ষায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন ও বিভিন্ন মাদকবিরোধী অভিযান পরিচালনা করে আসছিলেন।

ওসি (তদন্ত) মোহাম্মাদ সামছুর রহমান নারয়নগঞ্জ জেলা সিদ্ধিরগঞ্জ থানা মিজমিজি গ্রামের বাসিন্দা। তিনি ১ ছেলে ও ২ মেয়ের জনক।

তাড়াইল থানার নবাগত ওসি (তদন্ত) মোহাম্মাদ সামছুর রহমান বলেন, উপজেলার সাতটি ইউনিয়ন থেকে মাদক সহ সকল ধরনের অপরাধ নির্মূল করার লক্ষ্যে যা করা প্রয়োজন তাই করা হবে। মাদকের সাথে কোনো আপোষ নেই জানিয়ে তিনি বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ এবং মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য আইনশৃংখলা বাহিনীর পাশাপাশি সমাজের সকলকেই এগিয়ে আসতে হবে।