জিয়াউর রহমান (নিজস্ব প্রতিনিধি): , আপলোডের সময় : বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩ , আজকের সময় : শুক্রবার, ১৭ মে, ২০২৪

মির্জাগঞ্জে জামাই-শশুর মিলে হোটেলে গাজা বিক্রি: স্বামী-স্ত্রীসহ গ্রেফতার -৩

পটুয়াখালীর মির্জাগঞ্জে একটি ভাতের হোটেলে অভিযান চালিয়ে রান্না ঘর থেকে আধা কেজি গাঁজাসহ তিন জনকে গ্রেফতার করেছে মির্জাগঞ্জ থানা পুলিশ।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুরে উপজেলার মহিষকাটা বাজারে মো.ফিরোজ গাজী ওরফে ভান্ডারীর ভাতের হোটেলে। ফিরোজ গাজী আমড়াগাছিয়া ইউনিয়নের ঝাটিবুনিয়া গ্রামের মৃত চান্দু গাজীর ছেলে।

এসময় হোটেল মালিক ফিরোজ গাজী ওরফে ভান্ডারীর দুই মেয়ে মোসা:রেকসোনা(৩০),মোসা:শারমিন সুলতানা (১৯) ও জামাই মো.জাকির হোসেনকে গ্রেফতার করলেও পালিয়ে যেতে সক্ষম হন মো: ফিরোজ গাজী(৫৫) ওরফে ভান্ডারী ও তার স্ত্রী মোসা:ফরিদা বেগম (৪৫)। মির্জাগঞ্জ থানার এস, আই জহির রায়হান জানান,উপজেলার আমড়াগাছি ইউনিয়নের ঝাটিবুনিয়া গ্রামের মৃত চান্দু গাজীর ছেলে মো.ফিরোজ গাজী (ওরফে ভান্ডারী) ও তার স্ত্রী ফরিদার মেয়ে রেকসোনা ও শারমিন সুলতানা, এবং ছোট মেয়ে জামাই মুন্সিগঞ্জ জেলার পয়সাগাও গ্রামের সিরাজ বেপারীর ছেলে জাকির হোসেন মিলে উপজেলার মহিষকাটা বাজারে হোটেল ব্যবসার আড়ালে মাদক কেনাবেচা করতো।

বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে মির্জাগঞ্জ থানার ওসি হাফিজুর রহমানের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের খাবার হোটেলের রান্না ঘরের মাটির নিচে একটি টিনের জেরের মধ্যে থেকে আধা কেজি গাঁজাসহ রেকসোনা, জাকির ও তার স্ত্রী শারমিন কে গ্রেফতার করা হয়। এসময় পুলিশ আসার খবর শুনে ফিরোজ গাজী ও তার স্ত্রী ফরিদা সু-কৌশলে পালিয়ে যায়।

এ বিষয়ে মির্জাগঞ্জ থানার ওসি মোঃ হাফিজুর রহমান বলেন, পাঁচ জনকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন একটি মামলা দায়ের করা হয় হয়েছে। এদের মধ্যে গ্রেফতারকৃত তিন জনকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে, অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।