শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন

পটুয়াখালীতে শোক দিবস উপলক্ষে গ্রামীণ ব্যাংকের উদ্যোগে সাত লক্ষ পিস ফলজ ও বনজ চারা রোপন

মনজুর মোরশেদ তুহিন (পটুয়াখালী) প্রতিনিধি:
  • আপলোডের সময় : বুধবার, ১৬ আগস্ট, ২০২৩
  • ৫৮০৮ বার পঠিত
পটুয়াখালীতে ১৫ই আগষ্ট  উপলক্ষে জাতীয় শোক দিবসে সাত  লক্ষ পিস বৃক্ষ রোপণ কর্মসূচির আয়োজন করেছে পটুয়াখালী গ্রামীণ ব্যাংক জোনাল অফিস।
মঙ্গলবার (১৫ই আগষ্ট) পটুয়াখালী সদর উপজেলার গ্রামীন ব্যংকের ডিবুয়াপুর ব্রাঞ্চের নিজেস্ব ভবনের আঙ্গিনায় পটুয়াখালী ব্যংকের জোনাল ম্যনেজার  আবদুস সবুর মোঃ বাকিউস কয়েকটি ফলজ গাছ রোপনের মধ্য দিয়ে কর্মসূচি উদ্ভোধন করেন।
অন্যান্নদের মধ্যে এ সময় উপস্থিত ছিলেন অডিট অফিসার মোঃ মোশারেফ হোসেন, এরিয়া ম্যনেজার মোঃ আশরাফুজ্জামান,শাখা ব্যবস্থাপক হাফিজুর রহমান।
জানা যায়, গ্রামীণ ব্যাংকের চেয়ারম্যান ডঃ এ কে এম সাইফুল মজিদ এর পরিকল্পনায় ২০২৩ সালে  ১লা মে খেকে ৩১শে সেপ্টেম্বর এর মধ্যে সারা দেশে ২০ কোটি বৃক্ষ রোপণ কর্মসূচি  বাস্তবায়নের নির্দেশ দিয়েছেন। ব্যংকের প্রত্যেক সদস্যকে স্বহস্তে অন্তত ৩টি করে ফলজ ও বনজ গাছ রোপনের জন্য বিনা সুদে ১০০ টাকা ঋনের ব্যবস্থা করেছেন।
বৃক্ষ রোপণ কর্মসূচি ছাড়াও জাতির জনক ও তার পরিবারের শহিদদের রুহের মাগফেরাত কামনায় আছর বাদ জেলা জোনাল অফিসে দোয়া ও মিলাদের  আয়োজন করা হয়েছে।
পটুয়াখালী জোনাল ম্যনেজার  আবদুস সবুর মোঃ বাকিউস বলেন  গ্রামীন ব্যংকের চেয়ারম্যনের নির্দেশ বাস্তবায়নের লক্ষে পটুয়াখালী ও বরগুনায় ৫০ লক্ষ  বৃক্ষের মধ্যে ৪০ লক্ষ  বৃক্ষ রোপণ সম্পন্ন করেছে। বাকী গাছ রোপন নিদিষ্ট সময়ের মধ্যে শেষ করা হবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..