রবিবার, ০৫ মে ২০২৪, ১২:০১ অপরাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন

মির্জাগঞ্জে মিথ্যা মামলার প্রতিবাদে সাধারণ শিক্ষার্থীদের মানববন্ধন

জিয়াউর রহমান (নিজস্ব প্রতিনিধি):
  • আপলোডের সময় : বুধবার, ১৬ আগস্ট, ২০২৩
  • ৫৮১০ বার পঠিত

মির্জাগঞ্জের সুবিদখালীতে মিথ্যা মামলার প্রতিবাদে সাধারণ শিক্ষার্থীরা মানববন্ধন করেছে।

১৬-৮-২০২৩ তারিখ রোজ বুধবার সকাল ১১ ঘটিকার সময় পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার সুবিদখালী সরকারি রহমান ইসহাক পাইলট মাধ্যমিক বিদ্যালয় এলাকায় বরিশাল বাকেরগঞ্জ বরগুনা মহাসড়কে সুবিদখালী রহমান ইসহাক পাইলট মাধ্যমিক বিদ্যালয় এর স্টুডেন্ট কাউন্সিলর প্রথম নির্বাচিত চিপ অফ স্টুডেন্ট কেবিনেট ছাত্রনেতা মোঃ আসাদুল হাসান মাকসুদের বিরুদ্ধে হয়রানি ও রাজনৈতিক প্রতিহিংসা মূলক মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন করেছে মির্জাগঞ্জ উপজেলা সকল সচেতন শিক্ষার্থীবৃন্দ ও সর্বস্তরের জনগণ।

মানববন্ধনে অংশগ্রহণ করেন সাধারণ শিক্ষার্থীরা এলাকার জনগণ রাজনৈতিক ব্যক্তিবর্গ এবং পরিবারের সদস্যরা। প্রায় ৩০ মিনিটের মানববন্ধনে মাকসুদের পিতা জনাব মিলন মির্ধা বলেন, এই মামলায় যারা নির্দোষ আছে, তদন্ত করে পুলিশ কর্তৃপক্ষ অব্যাহতি দিবেন, মির্জাগঞ্জ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক জনাব জসিম উদ্দিন সবুজ মৃধা বলেন, আসাদুল হাসান মাকসুদ ঘটনার সময় কোটের সামনে আমার ছোট ভাই মাহিনের সাথে আড্ডা দেয়। তদন্ত সাপেক্ষে তাকে অব্যাহতি দেওয়ার জোর দাবি জানাচ্ছি।

মির্জাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনাব রাকিব মৃধা বলেন, আসাদুল হাসান মাকসুদ এই হামলায় নির্দোষ ছিল, তাকে যেন অব্যাহতি দেওয়া হয়।

উল্লেখ্য গত ২৮ – ০৬-২০২৩ তারিখ মির্জাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় কিশোর গ্যাং কর্তৃক মির্জাগঞ্জ ইউনিয়নের বাসিন্দা আতাউল্লাহ নামে এক ঢাকা পলিটেকনিক্যাল কলেজের প্রথম বর্ষের ছাত্রের উপর হামলা করা হয়। এবং আতাউল্লাহর পিতা জনাব সাত্তার হাওলাদার ০১/০৭/২০২৩ ইং

১৩ জন আসামীর নাম উল্লেখ করে মির্জাগঞ্জ থানায় মামলা দায়ের করেন, সেই মামলায় আসাদুল হাসান মাকসুদ ৪ নং আসামি হিসেবে এজাহার ভুক্ত হন।

 

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..