আনোয়ার হোসাইন জুয়েল, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি: , আপলোডের সময় : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩ , আজকের সময় : শনিবার, ১৮ মে, ২০২৪

তাড়াইলে প্রবীন ও নবীনসাংবাদকর্মীদের সঙ্গে নবাগত ওসির  মতবিনিময়

কিশোরগঞ্জের তাড়াইলে বিভিন্ন ইলেক্ট্রনিক্স, প্রিন্ট ও অন-লাইন মিডিয়ার প্রবীন ও নবীন সংবাদকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন নবাগত ওসি মো. মনসুর আলী আরিফ। মঙ্গলবার (২৯ আগষ্ট) দুপুর ১২টায় থানা মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে নবাগত ওসি মো. মনসুুর আলী আরিফ বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। পুলিশ ও সাংবাদিক মুদ্রার এপিঠ-ওপিঠ। তাই পুলিশ ও সাংবাদিক কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজি সহ সব অপরাধ কমে যাবে। তিনি আরো বলেন, আমি তাড়াইল থানায় নতুন যোগদান করেছি। সুন্দর সমাজ গঠনে আপনার সাহায্য অবশ্যই প্রয়োজন। যখন প্রয়োজন হবে আমি আপনাদের সাথে নিয়ে যে কোন অপরাধ, সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে জিরো টলারেন্সে কাজ করব এবং তাড়াইল সদর বাজারের যানজট নিরসনে আমার সর্বাত্মক চেষ্টা অব্যাহত থাকবে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, সাংবাদিক রবীন্দ্র সরকার, দেওয়ান ফারুক দাদ খান, আবুল হাসেম, আফছর উদ্দীন, আশরাফ আলী মীর, আনোয়ার হোসেন জুয়েল, দেলোয়ার হোসেন রিপন, রুহুল আমিন, আজহারুল ইসলাম চুন্নু, ছাদেকুর রহমান রতন, মাহবুব রানা, আলী হোসেন, মুকরামিন খান স্বাধীন প্রমুখ।