বেতাগী (বরগুনা) প্রতিনিধি: , আপলোডের সময় : সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩ , আজকের সময় : শনিবার, ১১ মে, ২০২৪

চেক জালিয়াতির অভিযোগ বেতাগীর পৌর কাউন্সিলর শ্রী ঘরে

বরগুনার বেতাগীতে চেক জালিয়াতির মামলায় এক কাউন্সিলরের ঠাঁই হয়েছে শ্রী ঘরে।

ভুয়া চেক দিয়ে গরু ক্রয় নিয়ে চেক জালিয়াতির মামলায় বেতাগী পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর নয়ন দাসের বিরুদ্ধে আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করে। আসামী নয়নকে বেতাগী পৌর এলাকার বাসিন্দা মাছ ব্যবসায়ী মো: সুজনের বাসা থেকে শনিবার বেতাগী থানা পুলিশ গ্রেফতারের পর বিকেলে বরগুনা জেল হাজতে প্রেরণ করেন।

স্থানীয় বাসিন্দা ও থানা সূত্রে জানা গেছে, বেতাগী পৌরসভার ২নং ওয়ার্ড থেকে পর পর দু‘বার কাউন্সিলর নির্বাচিত হন নয়ন দাস। কিন্ত গত পৌর নিবার্চনে কাউন্সিলর হিসেবে বিজয় লাভের পর তাঁর বিরুদ্ধে প্রলোভন দেখিয়ে স্থানীয় একাধিক লোকজনের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়াসহ এলাকায় নানা ধরনের অভিযোগ ওঠে।

এসব অভিযোগের পর সম্প্রতি লাপাত্তা হন কাউন্সিলর নয়ন দাস। পরে ওই কাউন্সিলরের বিরুদ্ধে আমলি আদালতে চেক জালিয়াাতি, অর্থ আত্মসাৎসহ একাধিক মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করেন বরগুনা আদালত। তারই আলোকে শনিবার বেতাগী থানা পুলিশ তাকে গ্রেফতারের পর বরগুনা জেল হাজতে প্রেরণ করেন।

বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আনোয়ার হোসেন জানান, কাউন্সিলর নয়ন দাসের বিরুদ্ধে আদালত থেকে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছিল। কিন্ত তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। তিনি এলাকায় অবস্থান করছেন গোপন সূত্রে এমন খবর নিশ্চিত হয়ে তাকে গ্রেফতার করে বরগুনা জেল হাজতে পাঠানো হয়।