রায়হান চৌধুরী (কুমিল্লা) প্রতিনিধি: , আপলোডের সময় : বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩ , আজকের সময় : বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪

মুরাদনগরে ইয়াবাসহ মাদক কারবারি আটক

কুমিল্লার মুরাদনগর উপজেলায় ১১০ পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (০৭ সেপ্টেম্বর) সকালে উপজেলার নবীপুর (পূর্ব) ইউনিয়নের বাখরনগর গ্রাম থেকে তাঁকে আটক করা হয়।

আটককৃত মাদক কারবারি মোঃ রফিকুল ইসলাম(৬১) উপজেলার নবীপুর (পূর্ব) ইউপির বাখরনগর এলাকার মৃত আব্দুর রহিম মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মুরাদনগর থানার এসআই আব্দুল্লাহ আল মামুন সঙ্গীয় ফোর্সসহ একদল পুলিশ অভিযান চালিয়ে ইয়াবাসহ মোঃ রফিকুল ইসলাম(৬১) নামের ওই মাদক কারবারিকে আটক করে। আটক ব্যক্তি দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা করে আসছিল। বাখরনগর এলাকার টুন্ডা মার্কেট সংলগ্ন আসামীর বাড়ীর সামনে মাদক বিক্রির সময় পুলিশের অভিযানের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ১১০ পিস ইয়াবাসহ তাঁকে আটক করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মুরাদনগর থানার অফিসার ইনচার্জ আজিজুল বারি ইবনে জলিল বলেন, জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে মাদকের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালিত হচ্ছে। মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজকে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে। বৃহস্পতিবার দুপুরে আসামিকে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।