রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
জাল ভোট পড়লেই কেন্দ্র বন্ধ করে দেওয়া হবে : ইসি আহসান হাবিব জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী কিশোরগঞ্জে তীব্র দাবদাহে ইসলামী যুব আন্দোলনের হাতপাখা বিতরণ দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর হলুদ সাংবাদিকতা প্রতিরোধে সকলকে দায়িত্বশীল হতে হবে : বিচারপতি নিজামুল হক গলাচিপা ও দশমিনায় প্রকাশ্যে নিধন হচ্ছে রেনু পোনা,কথা বলতে নারাজ কর্তৃপক্ষ ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক

দাউদকান্দিতে কিশোরীকে সঙ্ঘবদ্ধ ধর্ষণের ঘটনায় আটক ৪

রায়হান চৌধুরী (কুমিল্লা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৮০৫ বার পঠিত

কুমিল্লার দাউদকান্দিতে এক কিশোরীকে পালাক্রমে ধর্ষনের ঘটনায় দুর্ধর্ষ ৪ ধর্ষণকারীকে আটক করেছে পুলিশ।

গ্রেফতারকৃত ধর্ষণকারীরা হলেন, উপজেলার সুন্দলপুর ইউনিয়নের ভাগলপুর গ্রামের চাঁন মিয়ার ছেলে আকাশ(২১), আলম ড্রাইভারের ছেলে মো. সবুজ সরকার(২৩), সুরুজ মিয়ার ছেলে মেহেদী হাসান(১৬) তারা সকলে একই এলাকার বাসিন্দা। অপর আসামী ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার দানিখোলা এলাকার শফিকুল ইসলামের ছেলে মো. হৃদয় মিয়া(২৩) হৃদয় ভাগলপুরে তার নানার বাড়িতে বসবাস করত।

মামলার এজাহারে জানা যায়, গত (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যার পর উপজেলার শহিদ নগর সোনালী আঁশ জুট মিল সংলগ্ন একটি জঙ্গলে এ ঘটনা ঘটে। ধর্ষনের শিকার কিশোরী গৌরীপুর থেকে একা লেগুনা দিয়ে তার নিজ বাড়িতে ফিরছিলেন। গাড়িটি শহিদ নগর পৌছালে লেগুনা ড্রাইভার আকাশ ও সবুজ মিলে কিশোরীর মুখ, হাত চেপে জোরপূর্বক গাড়ি থেকে নামিয়ে নির্জন সড়ক দিয়ে পাশের জঙ্গলে নিয়ে ধর্ষন করে। পরে হৃদয়, মেহেদীসহ আরও দুইজন অজ্ঞাত পালাক্রমে ধর্ষণ করে কিশোরীকে। আসামিরা ধর্ষণের ঘটনা কাউকে না বলার জন্য ভয় ভীতি প্রদর্শন করে কিশোরীকে। ধর্ষণের দুইদিন পর ঘটনাটি কিশোরীর মুখ থেকে জানতে পায় তার মা ও বাবা। ঘটনাটি জানতে পেরে কিশোরীর মা বাদী হয়ে চারজনের নাম উল্লেখ ও দুইজন অজ্ঞাতনামা আসামি করে দাউদকান্দি মডেল থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন।

এ বিষয়ে দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি)মোজাম্মেল হক বলেন, ধর্ষনের অভিযোগ পেয়েই অভিযান চালিয়ে চার আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। গ্রেপ্তারকৃতদের আজ বৃহস্পতিবার(২১ সেপ্টেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..