শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২০ অপরাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

বেতাগীতে গ্রিন পিস সোসাইটির বার্ষিক সাধারণ সভা ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত

বেতাগী (বরগুনা) প্রতিনিধি:
  • আপলোডের সময় : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৮০৫ বার পঠিত

“জেগে ওঠো তারুণ্যের শক্তিতে” এই স্লোগানকে সামনে রেখে গ্রিন পিস সোসাইটির বার্ষিক সাধারণ সভা ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়।

বরগুনার বেতাগীতে আজ (২১শে সেপ্টেম্বর) শুক্রবার সকালে ১১ ঘটিকায় বেতাগী গালস স্কুল এন্ড কলেজ মিলনআয়াতনে গ্রিন পিস সোসাইটির সভাপতি মোঃ খাইরুল ইসলাম মুন্না সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান মাহামুদা খানম।

অনুষ্ঠানে সংগঠন এর সদস্য মাহমুদ হাসান অমিক সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেতাগী গালস স্কুল এন্ড কলেজ এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুর রহিম হাওলাদার, পৌরসভার প্যানেল মেয়র মাসুদুর রহমান খান, বেতাগী প্রেসক্লাবের সভাপতি মোঃ সাইদুল ইসলাম মন্টু ও নাগরিক ফোরামের সভাপতি লায়ন মোঃ শামীম সিকদার।

অনুষ্ঠানের প্রথম অধিবেশনে বক্তব্য রাখেন সংগঠন এর সদস মোঃ ইমরান হোসেন, মাইনুল ইসলাম তন্ময়, মোঃ সুমন মিয়া,আরিফুল ইসলাম মান্না,তিশা ইসলাম,তাকোয়া তারিন নুপুর।

দ্বিতীয় অধিবেশনে কর্মীসভায় গণতান্ত্রিক পন্থায় নির্বাচনের মাধ্যমে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ সোহেল মীর ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো:খাইরুল ইসলাম মুন্না। একই সাথে বেতাগী উপজেলা শাখা কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ ইশতিয়াক মাহমুদ ইমাম ও সাধারণ সম্পাদক মোঃ মাহামুদ হাসান অমিক।

অনুষ্ঠানে বক্তারা বলেন, শিশু ও যুবদের নেতৃত্বগুণে দক্ষ মানব শক্তিতে পরিনত করার প্রত্যয় নিয়ে আমাদের অগ্রযাত্রা হোক অপ্রতিরোধ্য। আমরা বিশ্বাস করি স্মার্ট বাংলাদেশের স্মার্ট নাগরিক বিনির্মাণে গ্রিন পিস সোসাইটি রোল মডেল হবে। যুবদের সংগঠিত করা, তাদের নৈতিক বোধ, আত্মকর্মী হতে উজ্জিবিত করা সহ জীবনের প্রতিটি ক্ষেত্রে দক্ষতার স্বাক্ষর রাখতে যেন সক্ষম হয় এভাবেই বেড়ে উঠতে ও গড়ে তুলতে আহ্বান জানান । সামাজিক, সাংস্কৃতিক, যুব দক্ষতা, শিশু অধিকার সহ মানুষের জীবন মান উন্নয়নে এলাকা ভিত্তিক সরকারি বেসরকারি সংস্থার সাথে কাধে কাধ মিলিয়ে স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে এগিয়ে যাবে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..