দিপংকর মন্ডল, হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি: , আপলোডের সময় : সোমবার, ২ অক্টোবর, ২০২৩ , আজকের সময় : শুক্রবার, ১৭ মে, ২০২৪

হরিরামপুরে মাছ ধরতে গিয়ে মানসিক প্রতিবন্ধী যুবকের মৃত্যু

মানিকগঞ্জে জেলার হরিরামপুর উপজেলার ইছামতি নদীতে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (৩০ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে উপজেলার বাল্লা ইউনিয়নের ঝিটকা দফাদারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ওই যুবকের নাম মো. নওশাদ (২০)। সে ঝিটকা দফাদারপাড়া গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে। নিহত নওশেদ মানসিক প্রতিবন্ধী এবং মৃগী রোগে আক্রান্ত ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকালে মাকে বলে বাড়ির পাশে ইছামতি নদীতে বড়শি দিয়ে মাছ ধরতে যায় নওশাদ। সকালে বৃষ্টি হওয়ায় এবং দীর্ঘ সময় বাড়িতে না আসায় পরিবারের লোকজন নওশাদকে খুঁজতে থাকে। এক পর্যায়ে বাড়ির পাশের মাদ্রাসার ঘাটে নওশেদের ব্যবহৃত জুতা এবং মাছ ধরার বড়শি দেখতে পেয়ে নিহতের ফুফা মো. জলিল মিয়া ও স্থানীয় রানা শেখ তাকে নদীতে খুঁজতে থাকেন। পরে তারা মৃত অবস্থায় পানি থেকে নওশাদের মরদেহ উত্তোলন করেন।

হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন কুমার আদিত্য ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের পরিবারের কারও কোন অভিযোগ নেই। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।