শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন যে কোন দুর্যোগে পুলিশ জীবন বাজি রেখে সেবা প্রদান করছে : ডিএমপি কমিশনার নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি যে কোন মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে : সিইসি মার্কিন পররাষ্ট্র দপ্তরের ২০২৩ সালের মানবাধিকার প্রতিবেদন ঢাকার প্রত্যাখ্যান বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ তাড়াইলে দুই জুয়ারী গ্রেফতার

অবরোধের নামে জ্বালাও-পোড়াও করলে কঠোর আইনগত ব্যবস্থা :পুলিশ সুপার পটুয়াখালী

মনজুর মোরশেদ তুহিন (পটুয়াখালী) প্রতিনিধি:
  • আপলোডের সময় : সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩
  • ৫৮১৪ বার পঠিত

পটুয়াখালী জেলা পুলিশ সুপার এর নির্দেশে অবরোধ কালীন সময়ে নাশকতা ও জ্বালাও পোড়াও নির্মূলে বিশেষ মনিটরিং টিম গঠন করা হয়েছে। পটুয়াখালী জেলা পুলিশের সঙ্গে কাজ করছে  পটুয়াখালী জেলা প্রশাসন, ট্রাফিক বিভাগ, র‍্যাব, মাজিস্ট্রেট, আনসার ও বিজিবি সহ সকল আইন প্রক্রিয়া সংস্থা।

পটুয়াখালী জেলার পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম বিপিএম পিপিএম (সোমবার) ১৩ নভেম্বর দুপুর ১২:০০ টায় পটুয়াখালীর চৌরাস্তায় হাইওয়ে পুলিশ ও ট্রাফিক পুলিশিং কার্যক্রম পরিদর্শনকালে বিডি পিপলস নিউজকে বলেন:-

পটুয়াখালীতে অবরোধ বলে কিছু নেই সকল ধরনের যান চলাচল বাস ট্রাক স্বাভাবিক রয়েছে। অবরোধের সপ্তম দিনে পটুয়াখালী-ঢাকা সহ অন্যান্য জেলার সঙ্গে সকল ধরনের গণপরিবহন ও ট্রাক চলাচল স্বাভাবিক রয়েছে এবং ঢাকা থেকেও সকল গাড়ি আসছে।দোকানপাট ও ব্যবসার প্রতিষ্ঠানসহ মানুষের জনজীবন স্বাভাবিক রয়েছে। অবরোধের নামে জ্বালাও পোড়া সৃষ্টি করলে কঠোর আইনগত ব্যবস্থা নেয়া হবে। হাইওয়ে কেন্দ্রিক গুরুত্বূপূর্ন স্থাপনা গুলোতে পর্যাপ্ত পুলিশ মোতায়েন রয়েছে। নিয়মিত ২৪ ঘন্টা  টহল পুলিশের সঙ্গে রাতের টহল আরও জোরদার করা হয়েছে। নিয়মিত ক্রস পেট্রলিং করা হচ্ছে সকল  হাইওয়েতে। পটুয়াখালী বাসীর সকলেই পুলিশকে সহায়তা করছে অবরোধ নিয়ন্ত্রণে। দৈনন্দিন আইন শৃঙ্খলা পরিস্থিতি সাভাবিক রয়েছে। অবরোধ কালীন সময় পুলিশের সকল সিনিয়র অফিসাররা জুনিয়রদের সঙ্গে নিয়মিত মাঠে কাজ করছে। পুলিশ সুপার সহ সকল সিনিয়র অফিসাররা হাইওয়ে নিরাপত্তা নিশ্চিত করার জন্য  দিন-রাত সর্বদা  উপস্থিত থেকে তদারকি করছে। নিয়মিত তদারকি ফোর্স অফিসারদের  উৎসাহিত করছে।

হাইওয়ে পরিদর্শনকালে পুলিশ সুপারের সঙ্গে ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)

মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল,  পুলিশ পরিদর্শক(ট্রাফিক বিভাগ) মোঃ সালাহ উদ্দিন কাজল সহ পটুয়াখালী জেলা পুলিশের অন্যান্য অফিসার বৃন্দ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..