বুধবার, ০৮ মে ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেলা অবেলা : স্বপ্না রহমান ডিএসইসি’র নতুন সভাপতি ডিবিসি’র মুক্তাদির অনিক ডিএসইসি’র সাধারণ সম্পাদক বাংলাদেশের আলো’র জাওহার ইকবাল খান ডিএসইসি’র সাংগঠনিক সম্পাদক দৈনিক উত্তরদক্ষিণে’র শহীদ রানা ঢাকা মহানগর ছাত্রলীগের উপ-কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক হলেন প্রিয়ন পটুয়াখালীর মির্জাগঞ্জে গাঁজাসহ ২ যুবক গ্রেফতার কিশোরগঞ্জে শিক্ষার্থীদের উদ্যোগে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যলাইন বিতরণ ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ

পটুয়াখালীতে ইউপি সদস্যের দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

মনজুর মোরশেদ তুহিন (পটুয়াখালী) প্রতিনিধি:
  • আপলোডের সময় : শনিবার, ২৩ ডিসেম্বর, ২০২৩
  • ৫৭৯৬ বার পঠিত

পটুয়াখালী সদর উপজেলার মৌকরণ ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ সিদ্দিকুর রহমান এর দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন করেছে স্থানীয় এলাকাবাসী।

(বৃহস্পতিবার) ২১ ডিসেম্বর সকাল ১০ঃ৩০ মিনিটে স্থানীয় কালিকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের সরকে উপজেলা নির্বাহী কর্মকর্তা, জেলা প্রশাসক এবং স্থানীয় সরকার মন্ত্রণালয় এর নিকট স্বারকলিপি প্রদান করার জন্য মানববন্ধন কর্মসূচির আয়োজন করেছে মৌকরন ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের জনগণ। স্থানীয় দুই শতাধিক নারী, পুরুষ,বৃদ্ধ ও শিশুরা উক্ত কর্মসূচিতে অংশগ্রহণ করে।
স্থানীয় জনগণের দাবি মৌকরন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের প্রচেষ্টায় ৭ নং ওয়ার্ডের একটি পাকা রাস্তার স্কিম অনুমোদন হয়ে কাজ শুরু হয়। কিন্তু সিদ্দিকুর রহমান (মেম্বার) রাস্তার কাজের বিরোধিতা করায় কাজটি স্থগিত হয়ে যায়। এছাড়াও ওই মেম্বারের বিরুদ্ধে এক মহিলা মেম্বারের সহযোগিতায় সরকারী অর্থ আত্মসাৎ ও চরিত্রহীনের অভিযোগ তুলে।
৭ নং ওয়ার্ডের ভোটার মুস্তাফিজুর রহমান বলেন, সরকারি রাস্তার বিরুদ্ধে অভিযোগ করায় আমি সাধারণ জনগণের পক্ষ থেকে মেম্বরের বিরুদ্ধে অনাস্থা প্রদান করতেছি।
মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, সিদ্দিকুর রহমান সরকারি কর্মকান্ডে বাধা সৃষ্টি করে। সে নিজে দুর্নীতিবাজ এবং মামলাবাজ আমাদের কাছে ধরা পড়ে গেছে। তাকে বহিষ্কার করে নতুন মেম্বার নির্ধারণ করা হোক।

স্থানীয় বীর মুক্তিযোদ্ধা ও অটো রিক্সা চালক বলেন, জনগণের স্বার্থে প্রধানমন্ত্রীর দেয়া রাস্তায় আমি অটো রিক্সা চালাতে চেয়েছিলাম। সিদ্দিক মেম্বর ও কয়েকজন দুর্নীতিবাজ মিলে রাস্তার কাজটি স্থগিত করেছে। টাকার বিনিময় মহিলাদের কাছে ভিজিএফ কার্ড বিক্রি করেছে। আমার ৭ নং ওয়ার্ডে দুর্নীতি থাকতে পারবে না।

মানববন্ধন শেষে স্থানীয় সকল নারী ও পুরুষ মিলে মোঃ সিদ্দিকুর রহমান মেম্বার এর বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..