মনজুর মোরশেদ তুহিন (পটুয়াখালী) প্রতিনিধি: , আপলোডের সময় : রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩ , আজকের সময় : শুক্রবার, ১৭ মে, ২০২৪

আমি আস্থা রাখি দক্ষিণাঞ্চলের মানুষ লাঙ্গলকে ভোট দিয়ে প্রধানমন্ত্রীর হাত শক্তিশালী করবে; এবিএম রুহুল আমিন হাওলাদার

বাংলাদেশ জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির কো-চেয়ারম্যান ও পটুয়াখালী-১ আসনে জাপা মনোনীত প্রার্থী এবিএম রুহুল আমিন তার নির্বাচনী প্রচারনাকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন আমি আস্থা রাখি দক্ষিণাঞ্চলের মানুষ লাঙ্গলকে ভোট দিয়ে প্রধানমন্ত্রীর হাত শক্তিশালী করবে।

(শনিবার) ২৩শে ডিসেম্বর দিনব্যাপি প্রচারনার মধ্যে পটুয়াখালী পৌরসভার মুসলিম কবরস্থানে প্রায়াত সাংসদ সাহজাহান মিয়া, বীর মুক্তিযোদ্ধা মোসাররফ হোসেন ও অন্যান্ন কবরবাসীর জন্য দোয়া মোনাজাত করেন। এরপর শহরের কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানে সদর উপজেলার বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয় থেকে আগত শিক্ষা ট্রেনিং নিতে আসা শিক্ষকদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।
এছাড়াও সরকের দুই পার্শে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান, পথচারী, এলাকাবাসীর মধ্যে লাঙ্গল প্রতিকের লিফলেট বিতরণ করেন।

লিফলেট বিতরণকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন,এখন আমরা দক্ষিণাঞ্চলের মানুষ দল মত নির্বিশেষে ঐক্যবদ্ধ হয়েছি মানুষের ভাগ্য পরিবর্তন করার জন্য। প্রধানমন্ত্রীর জাতীয় পার্টির সাথে জোট বেঁধে যে শক্তি, গতি এবং নির্ভরতা পেয়েছেন তাতে মানুষের সমর্থন বেড়ে গেছে ও মানুষের ভালোবাসা পেয়েছেন। তাই আজকে দেশে একটি বিবর্তন পরিবর্তন। এক সময় বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ এখন তার নামের পাশে কন্যার নাম যুক্ত হয়েছে। আমি আপনাদের কাছে দোয়া চাই এবং সমারথন চাই। আমমাকে ভোট দেয়া মানেই শেখ হাসিনাকে ভোট দেয়া।