মনজুর মোরশেদ তুহিন (পটুয়াখালী) প্রতিনিধি: , আপলোডের সময় : মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪ , আজকের সময় : শুক্রবার, ১৭ মে, ২০২৪

পটুয়াখালীর বাউফলে জোড়া খুনের ঘটনায় দুই নারী গ্রেফতার

পটুয়াখালীর বাউফলে জমি নিয়ে বিরোধের জের ধরে সেলিম মুন্সি (৪৫) ও আলাউদ্দিন মুন্সি (৫০) নামের  দুই চাচাত ভাই নিহত হয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে ১০ টায় উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের আতশখালী গ্রামের ৮ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় ফুলবানু (৪৭) ও মার্জিয়া নামের দুই নারীকে গ্রেফতার করেছে পুলিশ।
সংশ্লিষ্ট সূত্র জানায়, জমিজমা নিয়ে  সেলিম মুন্সী গংয়ের সাথে তার চাচাতো ভাই  আলাউদ্দিন গংয়ের বিরোধ চলছে।  ঘটনার দিন রাত সাড়ে ১০টার দিকে সেলিম মুন্সী  নৌকা মার্কার প্রচার চালিয়ে বাড়ি ফেরার সময় পথিমধ্যে আলাউদ্দিন মুন্সী গং তার উপর অতর্কীতে হামলা চালায় এবং তাকে এলোপাতাড়িভাবে কুপিয়ে ও পিটিয়ে খুন করে। ঘটনার সময় আলাউদ্দিন মুন্সীও মারা যান। তিনি হামলার স্বীকার হয়ে মারা গেছেন নাকি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন তা জানা যায়নি।
৮নং ওয়ার্ডের ইউপি সদস্য সাহাবুদ্দিন সাবু বলেন,‘ সেলিম মুন্সী ও আলাউদ্দিন মুন্সী আপন চাচাতো ভাই। শুনেছি তাদের মধ্যে জমি জমা নিয়ে বিরোধ চলছে। আর এ বিরোধের জের ধরেই সেলিম মুন্সীর তারা উপর হামলা করে। ঘটনাস্থলে তিনি মারা যান। তবে আলাউদ্দিন মুন্সী কিভাবে মারা গেছে তা বলতে পারবোনা।’
বাউফল থানার ওসি শোনিত কুমার গাইন বলেন, দুই পরিবারের পক্ষ থেকে দুইটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।