বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন
শিরোনামঃ
ডিএসইসি’র প্রচার ও প্রকাশনা সম্পাদক রাইজিং বিডির আরিফ আহমেদ কিশোরগঞ্জে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি অনুষ্ঠিত কিশোরগঞ্জের হাওরে কৃষকদের মাঝে ইসলামী ছাত্র আন্দোলনের শরবত ও ঠান্ডা পানি বিতরণ ডিএসইসি’র সভাপতি অনিক সম্পাদক জাওহার ইকবাল মির্জাগঞ্জে কৃষি জমিতে সেচ দিতে গিয়ে যুবক ফিরলো লাশ হয়ে আকাশ: কবি মাহফুজ রকি মির্জাগঞ্জে প্রাইমারি ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত শান্তা মনি দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান উপজেলা নির্বাচন: হরিরামপুরে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান সাইদুর মির্জাগঞ্জে পুলিশ কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন

পটুয়াখালীতে “ডেভেলপমেন্ট কাপ ফুটবল অনূর্ধ্ব-১৫” বাছাই ও প্রশিক্ষণের উদ্বোধন

মনজুর মোরশেদ তুহিন (পটুয়াখালী) প্রতিনিধি:
  • আপলোডের সময় : বুধবার, ১০ জানুয়ারী, ২০২৪
  • ৫৭৭৩ বার পঠিত
পটুয়াখালীতে জেলা ক্রীড়া অফিসের আয়োজনে বার্ষিক ক্রীড়া কর্মসূচী ২০২৩-২০২৪ এর আওতায় ডেভেলপমেন্ট কাপ ফুটবল অনূর্ধ্ব-১৫ বাছাই প্রতিযোগিতা ও মাস ব্যাপী ফুটবল প্রশিক্ষণের উদ্ভোদনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
১০ জানুয়ারি (বুধবার) বিকাল ৪টায় পটুয়াখালী ডিসি স্কয়ার মাঠে  অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট যাদব সরকার এর সভাপতিত্বে, জেলা ক্রীড়া অফিসার সাপাতুল ইসলাম এর সার্বিক ব্যবস্থাপনায় ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ধারাভাষ্যকার এইচ এম সোহাগের সঞ্চালনায়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোঃ  নূর কুতুবুল আলম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শিক্ষা অফিসার মুহাঃ মুজিবুর রহমান, পটুয়াখালী জেলা প্রেস ক্লাব এর সভাপতি  সৈয়দ এনায়েতুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আ ন ম আমিনুল হক মামুন।
ফুটবল অনূর্ধ্ব-১৫ বাছাই ও মাসব্যাপী ফুটবল প্রশিক্ষণের উদ্ভোদনী অনুষ্ঠানে বিভিন্ন উপজেলার মাধ্যমিক বিদ্যালয় থেকে মনোনীত ভালো মানের ক্ষুদে খেলোয়াড়দের সমন্বয়ে ৭০জনের একদল খেলোয়াড় বাছাই প্রতিযোগিতায় অংশ নেয়। বাছাই পর্ব শেষে ৩০ জন ক্ষুদে ফুটবলারদের জেলা ক্রীড়া অফিসের দক্ষ প্রশিক্ষক দিয়ে মাসব্যাপী প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে। পরবর্তীতে জাতীয় ও আন্তর্জাতিক মানের খেলোয়ার হিসেবে তৈরি করাই হবে তাদের লক্ষ্য।
অনুষ্ঠানে বক্তারা বলেন, ফুটবল খেলা যুগ যুগ ধরে আমাদের দেশে ঐতিহ্য বয়ে নিয়ে আসছে।গ্রামবাংলায় এখনো ফুটবলের প্রচলন আছে তবে জাতীয় ও আন্তর্জাতিক খেলাধুলার জন্য উন্নত প্রশিক্ষণের দরকার।
উদ্বোধনী অনুষ্ঠান শেষে প্রধান অতিথি ক্ষুদে ফুটবলারদের জন্য জার্সি উন্মোচন করেন ও ফুটবল বিতরণ করেন।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক এম নাজিম উদ্দিন, অর্থ বিষয়ক সম্পাদক মনজুর মোর্শেদ তুহিন, বিভিন্ন বিদ্যালয়েরর শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ সহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..